লক্ষ্মীপুরে এতিম শিশুদের জন্য ছাত্রলীগ নেতা রকির ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এতিম ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রকি। তিনি লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এবং জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। আজ শনিবার (১ মে) সন্ধ্যায় লক্ষ্মীপুর উত্তর তেমুহনী বঙ্গবন্ধু চত্বরের সামনে এতিম শিশুদের মাঝে উপহার হিসেবে ঈদের পোশাক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আবদুর রাজ্জাক জিহাদ, জেলা  ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ববি সুপি, তৌসিফ মাহমুদ জাহিদ, সাবেক উপ-দপ্তর সম্পাদক সেবাব নেওয়াজ, সাবেক উপ- পাঠাগার বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন জুয়েল প্রমুখ।

ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রকি জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে  বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে এতিম ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

তিনি বলেন, শিশুরা ক্ষুধা ও করোনা বোঝে না, তারা বোঝে ঈদ মানে নতুন জামা । আর পথশিশুদের কাছে নতুন জামা পাওয়া যেন আকাশের চাঁদ হাতে পাওয়া।

উপহার সামগ্রী হিসেবে ছেলে শিশুদের জন্য পাঞ্জাবি-পায়জামা, ট্রি শাট এবং মেয়ে শিশুদের জন্য সেলোয়ার, কামিজ ও হিজাব প্রদান করা হয়েছে।

Print Friendly, PDF & Email