লক্ষ্মীপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অটোরিকশার চালকসহ ২ জন ঘটনস্থলেই মারা গেছেন। দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। পিকআপের সামনের গ্লাস ভেঙে গেছে। আজ বুধবার (২১ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চৌধুরী পোলের গোড়া নামক স্থানে  এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন তেওয়ারগঞ্জ ইউনিয়নের চরমটুয়া গ্রামের বাসিন্দা আবদুস সাত্তার মাঝি (৬৫) ও একই এলাকার রফিক মিকারের ছেলে অটোরিকশাচালক স্বপ্ন হোসেন (৪৫)। বেলাল হোসেন মাঝি নামে অটোরিকশার আরও এক যাত্রী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুইজন যাত্রী নিয়ে অটোরিকশার চালক স্বপন নোয়াখালী থেকে তেওয়ারীগঞ্জ বাজারের দিকে আসছিল। এ সময় একটি পিকআপের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সাত্তার ও চালক স্বপন মারা যান।

গুরুতর আহত অবস্থায় বেলালকে উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় অটেরিকশাটি দুমড়েমুচড়ে ও পিকআপের বাম্পার ক্ষগ্রিস্তসহ সামনের গ্লাস ভেঙে যায়। ঘটনার পরপরই পিকআপচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনাকবলিত পিআকআপ ও অটোরিকশা পুলিশের জিম্মায় রয়েছে। তবে লাশ পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে বলে জানা গেছে।

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুছাঈন বলেন, ঘটনাটি শুনেছি। আমি ঘটনাস্থলে যাচ্ছি। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email