দক্ষিণে পূজার দাম এখন সবচেয়ে বেশি!

পূজা হেগড়ে; অভিনয় করেন ভারতের দক্ষিণাঞ্চলের সিনেমায়। গ্ল্যামার আর অভিনয়ের দক্ষতায় তিনি জনপ্রিয়তা লাভ করেছেন। ইতোমধ্যে অভিনয় করে ফেলেছেন বড় বড় তারকার সঙ্গে বেশ ক’টি সফল সিনেমায়।

এরই সুবাদে নিজের সম্মানী বাড়িয়ে দিয়েছেন পূজা হেগড়ে। নতুন একটি সিনেমায় নাকি তিনি তিন কোটি রুপি সম্মানী নিচ্ছেন। এর মাধ্যমে দক্ষিণের সবচেয়ে বেশি সম্মানী পাওয়া অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হলেন পূজা।

সাউথ ইন্ডিয়ান সিনেমাগুলোতে নায়িকাদের পারিশ্রমিক কিছুটা কম বটে। এখানকার ইন্ডাস্ট্রিগুলোর নায়িকাদের মধ্যে সবচেয়ে বেশি সম্মানী পেয়ে থাকেন আনুশকা শেঠি ও নয়নতারা। তাদের দু’জনেরই সম্মানী আড়াই থেকে তিন কোটির মতো।

এবার সেই তালিকায় উঠে এলেন পূজাও। থালাপতি বিজয়ের সঙ্গে একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। ওই সিনেমার জন্য ৩ কোটি রুপি নিচ্ছেন পূজা।

পূজা হেগড়ে অভিনীত সর্বশেষ সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরোমুলো’। এই সিনেমায় অভিনয়ের জন্য ১ কোটি ৪০ লাখ রুপি নিয়েছিলেন তিনি। এরপর আরেকটি সিনেমায় তিনি সম্মানী বাড়িয়ে নেন দুই কোটি।

বর্তমানে পূজা হেগড়ের হাতে বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমা রয়েছে। এর মধ্যে একটি হলো ‘রাধে শ্যাম’। এতে তিনি অভিনয় করছেন সুপারস্টার প্রভাসের বিপরীতে। এছাড়া অখিল আক্কিনেনির সঙ্গে ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’, সালমান খানের বিপরীতে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, রণবীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস’এবং রাম চরণের  সঙ্গে ‘আচার্য’ সিনেমায়ও থাকছেন পূজা।

Print Friendly, PDF & Email