biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSunday , 13 November 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • রামগড় জোন কর্তৃক পরিচালিত কম্পিউটার ক্লাবের ৪২তম ব্যাচের শুভ উদ্বোধন

    Link Copied!

    খাগড়াছড়ির রামগড় জোন (৪৩ বিজিবি) কর্তৃক পরিচালিত কম্পিউটার ক্লাবের ৪২তম ব্যাচের ৩২ প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ উদ্বোধন করা হয়েছে।

    আজ রবিবার (১৩ নভেম্বর) সকালে ঘটিকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থিত রামগড় ব্যাটালিয়নের মহিলা কল্যাণ সমিতির হল রুমে ৪৩ বিজিবির নায়েক সুবেদার আকবর হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় ৪৩ বিজিবির স্টাফ অফিসার সহকারী পরিচালক,রাজু আহম্মেদ,পিবিজিএমএস।

    আরও পড়ুন-    গাইবান্ধা বিচার বিভাগের উদ্যাগে বিচার বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

    অনুষ্ঠানের শুরুতে প্রশিক্ষণার্থীদের মাঝ থেকে কোরআন তেলোয়াত, গীতা ও ত্রিপিটক পাঠ পেশ করা হয়।

    রামগড় ৪৩ বিজিবির স্টাফ অফিার সহকারী পরিচালক রাজুু আহম্মেদ বলেন, রামগড় জোন (৪৩ বিজিবি) প্রতিনিয়ত বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের জন্য কম্পিউটার প্রশিক্ষণসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে, এরই ধারাবাহিকতায় রামগড় জোন (৪৩ বিজিবি) অপারেশনাল এবং দৈনন্দিন কার্যক্রমের পাশাপাশি এলাকায় শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এবং এলাকার আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করছে। তারই একটি অন্যতম কার্যক্রম হচ্ছে যুবক-যুবতীদের বিভিন্ন প্রশিক্ষণ প্রদান করা। আমি আশা করি, আপনারা এই প্রশিক্ষণ আগ্রহ সহকারে গ্রহণ করে আপনাদের ব্যক্তি জীবনসহ দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখবেন।

    আরও পড়ুন-    মদনে কৃষকদের বিনামূল্য সরিষা বীজ ও সার বিতরণ

    তিনি আরও বলেন, কোন শিক্ষাই ছোট না, তবে যে কোন শিক্ষা শৃঙ্খলার সাথে অর্জন করে দেশের উন্নয়নে যুব সমাজকে এগিয়ে আসতে হবে, ভালো শিক্ষা অর্জন করে দেশের আর্থ-সামাজিক উন্নয়ন করতে হবে।

    রামগড় জোন (৪৩ বিজিবি) প্রতিনিয়ত বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের জন্য কম্পিউটার প্রশিক্ষণসহ বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম এবং পাহাড়ী ও বাঙ্গালী গরীব দুস্থ্য জনসাধারনের জীবন যাত্রার মান উন্নয়নের জন্য রামগড় জোন (৪৩ বিজিবি) কর্তৃক বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে এবং ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।

    এসময় আরো উপস্থিত ছিলেন ৪৩ বিজিবির জোনএনসিও ঠান্ডু মিয়া সহ বিজিবির পদস্থ কর্মকর্তাগণ ও কম্পিউটার প্রশিক্ষক মোঃ হেলাল উদ্দিন,ডলিপ্রু মার্মা, সকল প্রশিক্ষণার্থী এবং সাংবাদিকবৃন্দ।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…