ঢাকাThursday , 11 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

আ. লীগ মাঠে নামলে বিএনপি কর্পূরের মতো উড়ে যাবে : কাদের

Link Copied!

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলন মাঠে মোকাবিলা করা হবে, ফ্রি স্টাইলে কোন কিছুই করতে দেয়া হবে না। মনে রাখতে হবে রাজপথ থেকেই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে, রাজপথ দখলের হুমকি দিয়ে কোন লাভ হবে না। আওয়ামী লীগ মাঠে নামলে, বিএনপি কর্পূরের মতো উড়ে যাবে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাদের নিয়ে এক জরুরি সভায় একথা বলেন তিনি। ওবায়দুল কাদেরের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য কাজী জাফর উল্লাহ, এডভাকেট জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন, এডভোকেট আফজাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিএনপির ফাঁকা মাঠে আন্দোলনের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই, আওয়ামী লীগ যদি মাঠে নামে তাহলে বিএনপি কর্পূরের মতো উড়ে যাবে।

সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে ১৭ই আগস্ট বিকেল ৪ টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠানের কর্মসূচি ঘোষণা করেন।

শীর্ষসংবাদ/নয়ন

আরও দেখতে পারেন-

⇒ নতুন অস্ত্র পাচ্ছে ইউক্রেন, ৮০ কিলোমিটার দূর থেকে গুঁড়িয়ে দেবে লক্ষ্যবস্তু

⇒ দেশে যুদ্ধ, ভারতে এসে বিয়ে করলেন রুশ-ইউক্রেনীয় যুগল

⇒ ফিলিস্তিনে হামলা নিয়ে ইসরায়েলের কড়া সমালোচনায় রাশিয়া

২২৮ বৎসরের পুরনো মুঘল আমলের ঐতিহাসিক “কাজীর মসজিদ”

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০