ঢাকাThursday , 11 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

বেটউইনারের চুক্তি বাতিল না করলে সাকিবকে ছেড়ে দেবে বিসিবি

জে এম আলী নয়ন
August 11, 2022 7:55 pm
Link Copied!

খেলার সংবাদঃ

কয়েক দিন আগে বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি করেছেন সাকিব আল হাসান। এই প্রতিষ্ঠানটি বেটিং প্রতিষ্ঠান বেটউইনারের অঙ্গ সংগঠন। যেহেতু বাংলাদেশে এরূপ প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বৈধ নয়, তাই বিষয়টি নিয়ে সমালোচনা কম হচ্ছে না।

চুক্তির ব্যাপারে জানতে চেয়ে টাইগারদের টেস্ট অধিনায়ককে ইতোমধ্যে চিঠি পাঠিয়েছে বিসিবি।
কিন্তু বিসিবির পাঠানো চিঠির এখনও কোন উত্তর দেননি সাকিব। তবে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন দাবি করে বলেন বোর্ড নিজেদের সিদ্ধান্ত নিয়ে কঠিন অবস্থানে আছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সাকিবের ইস্যু নিয়ে বেক্সিমকো অফিসে সাংবাদিকদের পাপন বলেছেন, ‘সাকিব ইস্যুতে দ্বিতীয় কোনো চিন্তা করার সুযোগ নাই। বিসিবি প্রথম দিকের মতো অটল আছে। আমি যখন এসেছি বোর্ডে তখনই বলেছি এসব ইস্যুতে জিরো টলারেন্স। কোনভাবেই বিসিবি এগুলো গ্রহণ করবে না। যে যেভাবেই এটাকে ব্যাখ্যা দিক বা না দিক।’

সাকিবের চুক্তির ব্যাপারে ইতোমধ্যে বিসিবি চিঠি পাঠালেও এখনও উত্তর পায়নি। তবে আজকের মধ্যে উত্তর পাবেন বলে আশাবাদী বিসিবি সভাপতি,‘যে কারণে আশরাফুলের মতো খেলোয়ায়ড়কে আমাদের বাদ দিতে হয়েছে।

সুতরাং এখানে কোনো সুযোগ নেই। আমরা একটা চিঠি দিয়েছি, উত্তর আমরা আজকের মধ্যে পাওয়ার কথা। গতকালকের মধ্যেই পাওয়ার কথা ছিল কিন্তু শুনেছি সে বলেছে আজকের মধ্যে দিবে। তো আজকের দিনটা অপেক্ষা করতে হচ্ছে। ’

কয়েকদিন আগেও সাকিবের বিষয়টি নিয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছিলেন, এই ব্যাপারে জিরো টলারেন্স মানা হবে।

তখন অবশ্য বিষয়টি এতো দূর গড়ায়নি। তবে এবার আরও কঠোর অবস্থানে থাকার কথা জানিয়েছেন বিসিবি সভাপতি। তিনি জানান, চুক্তিটি বাতিল না করলে দল থেকেই বাদ পড়বে সাকিব।

পাপন বলেন, ‘কোন প্রকার সম্পৃক্ততা থাকা সম্ভব না। সম্পূর্ণ ওটা থেকে বের হয়ে আসতে হবে। না হলে সে আমাদের স্কোয়াডে…দলেই থাকবে না, অধিনায়কত্ব তো পরের ধাপ। দলের থাকারই সুযোগ নাই। এটা নিয়ে আলাপ আলোচনার কিছু নাই। এই সিদ্ধান্ত আগে থেকে নেওয়া। আর এ ব্যাপারে আমরা বেশ পরিষ্কার। ’

সাকিবের বের হওয়ার কোনো বিকল্প নেই জানিয়ে পাপন বলেছেন, ‘কোনো সুযোগ নেই, ওকে বের হয়েই আসতে হবে। না হলে সে আমাদের দলেই থাকবে না।

শীর্ষসংবাদ/নয়ন

আরও দেখতে পারেন-

⇒ ১৮ বছর পর হাসপাতালে এলো নতুন এক্সরে মেশিন

⇒ ২২৮ বৎসরের পুরনো মুঘল আমলের ঐতিহাসিক “কাজীর মসজিদ”

এ বছর বিপিসি লাভ করেছে ১২৬৪ কোটি টাকা: সিপিডি

মূল্যস্ফীতি কমেছে: পরিকল্পনামন্ত্রী

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০