biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSunday , 6 November 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • চাকুরী না করেও স্বাবলম্বী হওয়ার জন্য নিজেরা অনেক কিছু করা যায়ঃ খাদ্যমন্ত্রী

    Link Copied!

    চাকুরী না করেও স্বাবলম্বী হওয়ার জন্য নিজেরা অনেক কিছু করতে পারে। শুধু সরকারী চাকুরী, দেশের ১৭ কোটি মানুষ এর মধ্যে ১০ কোটি মানুষই যদি শুধু বলে চাকুরী চাই, চাকুরী চাই, এত চাকুরী তো সরকার দিতে পারবে না।

    নিজেদের কর্মসংস্থান নিজেরা করতে নিতে হবে। আর কর্মসংস্থানের জন্য সার্পোট সরকার একধার থেকে দিয়ে যাচ্ছে। যেমন বিভিন্ন রকমের ট্রেনিং দিয়ে, সেলাই মেশিন থেকে আরম্ভ করে বুটিক প্রিন্ট এমনটি বিউটিশিয়ান ট্রেনিং দিয়ে আজকে অনেকে স্বাবলম্বী হচ্ছে। আগে আপনাদের গরু দিয়া হয়েছে আজকে ভেড়া দেওয়া হচ্ছে। এগুলো পুষেও কিন্তু আপনার কর্মসংস্থান সৃষ্টি করে নিজের উন্নতি করতে পারেন।

    রবিবার (৬ নভেম্বর) বেলা ১০টায় নিয়ামতপুর সরকারী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তরাধীন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ভেড়া ও ভেড়ার গৃহ নির্মান উপকরণ বিতরণ অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

    আরও পড়ুন-  উলিপুরে ৬ জুয়ারি আটক

    উপজেলা নির্বাহী অফিসার ফারুক সুফিয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ইউসুফ আলী, উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ মোঃ মহির উদ্দিন, প্রকল্প পরিচালক ডিটিএলপি ড. অসীম কুমার দাস।

    এসময় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ ইয়ামিন আলী।

    অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সাধারণ সম্পাদ জাহিদ হাসান বিপ্লব, যুগ্ন সাধারণ সম্পাদক মনোরঞ্জন মজুমদার, নিয়ামতপুর সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নাঈম।

    অনুষ্ঠান শেষে উপজেলা ৪শ ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের মাঝে ২টি করে ভেড়া ও ভেড়ার গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ করে প্রধান অতিথি খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…