biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSaturday , 5 November 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • বিএনপির সমাবেশঃ মঞ্চে খালেদা এবং তারেক জিয়ার চেয়ার খালি রেখে বরিশালে সমাবেশ শুরু

    Link Copied!

    নানা নাটকীয়তা মোকাবিলা করে অবশেষে বরিশাল বঙ্গবন্ধু ‍উদ্যানে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। শনিবার (০৫ নভেম্বর) বেলা ১১টার পরে মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে গণসমাবেশ শুরু হয়।

    এদিকে বঙ্গবন্ধু ‍উদ্যান নেতাকর্মীতে কানায় কানায় পরিপূর্ণ। স্লোগানে স্লোগানে মুখর ‍উদ্যান। বিভিন্ন ‍এলাকা থেকে মিছিল নিয়ে ‍উদ্যানে আসছেন নেতাকর্মীরা।

    নগরীর বঙ্গবন্ধু উদ্যনে প্রায় ১০ হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে এ সমাবেশ শুরু হয়। তবে সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল আসতে শুরু করে সমাবেশস্থলে। বেলা বাড়ার সাথে সাথে আরও কয়েক হাজার নেতাকর্মী সমাবেশ উপস্থিত হন বলে জানান বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক।

    তিনি বলেন, এই সমাবেশটি জনসমূদ্রে পরিণত হচ্ছে।

    আরও পড়ুন-  মদনে জাতীয় সমবায় দিবস পালিত

    গণসমাবেশের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। তার আগে দেশবাসী ও খালেদ জিয়া-তারেক রহমানের জন্য দোয়া মোনাজাত করা হয়।

    গণসমাবেশ প্রস্তুতি উপ-কমিটির মিডিয়া উপ-কমিটির সদস্য সচিব আবু নাসের মোঃ রহমাতুল্লাহ বলেন, সব বাধা উপক্ষো করে জেলা-উপজেলার নেতাকর্মীরা ইতোমধ্যে বেলস পার্কে হাজির হয়েছেন। এর আগেও ময়মনসিংহ, চট্টগ্রাম, খুলনা ও রংপুরের বিভাগীয় সমাবেশে একইভাবে সব পরিবহন বন্ধ করে দিয়ে সমাবেশ বানচাল করতে চেয়েছিল। কিন্তু তাতে সফল হয়নি। বরিশালেও জনজোয়ার অব্যাহত রয়েছে।

    বক্তারা বলেন, ‘আমরা আন্দোলন-সংগ্রামের মাধ্যমে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করবো ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো। আমাদের এ আন্দোলন গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন।’

    আরও পড়ুন-  লাল-সবুজ পতাকা নিয়ে সমাবেশের মাঠে নেতাকর্মীরা

    বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন বলেন, কোটি নেতাকর্মীর দাবি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে অন্যায্যভাবে জেল-জুলুম থেকে পরিত্রাণের। মঞ্চে তাদের ফিরে আসার জন্যই আসন খালি রাখা হয়েছে।

    বক্তারা বলেন, অসহনীয় দ্রব্যমূল্য, লাগাতার লোডশেডিং, দুর্নীতি-দুঃশাসন, লুটপাট, মামলা-হামলা, গুম, হত্যা, জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বঙ্গবন্ধু উদ্যানে নেতাকর্মীরা দেখিয়ে দিয়েছে ‍এই সরকারের আর সময় নেই, যেকোনো মুহূর্তে পতন ঘটবে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…