biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাFriday , 4 November 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • গুলিবিদ্ধ ইমরান, পাকিস্তানজুড়ে বিক্ষোভের ডাক

    Link Copied!

    পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান খানের ডাকা চলমান লংমার্চে গতকাল বৃহস্পতিবার (৩ নভেম্বর) গুলি হামলায় ইমরান খান গুলিবিদ্ধ হয়েছেন। এ ছাড়া তার দলের অন্তত ৬ নেতা আহত হয়েছেন, নিহত হয়েছেন দলের এক কর্মী।

    এই নিয়ে আজ শুক্রবার (৪ অক্টোবর) পাকিস্তানজুড়ে বিক্ষোভের ঘোষণা দিয়েছে পিটিআই।

    পিটিআই নেতা আসাদ উমর বলেন, শুক্রবার জুমার নামাজের পর দল দেশজুড়ে প্রতিবাদে নামবে। ইমরান খানের দাবি মেনে না হওয়া পর্যন্ত দেশজুড়ে বিক্ষোভ চলবে।

    আরও পড়ুন-  লক্ষ্মীপুরে অজানায় পাড়ি দেয়া মাদ্রাসা ছাত্রকে বাবার কাছে ফিরিয়ে আনলেন এসপি

    তিনি এক টুইট বার্তায় বলেন, আজ জুমার নামাজের পর ইমরান খানের দাবি পূরণ না হওয়া পর্যন্ত বিক্ষোভ চলবে। দাবি পূরণ না হওয়া পর্যন্ত দেশব্যাপী বিক্ষোভ চলবে। এ ছাড়া হামলার প্রতিবাদে দেশটির বাহাওয়ালপুরের আইনজীবীরা ধর্মঘটে যাচ্ছেন।

    গতকাল ইমরানের ওপর হামলার পরেই পাকিস্তানজুড়ে পিটিআইয়ের কর্মীরা প্রতিবাদে নামে। তারা টায়ার জ্বালিয়ে, রাস্তা বন্ধ করে বিক্ষোভ করে। এতে দেশটির বিভিন্ন শহরে ব্যাপক জ্যামের সৃষ্টি হয়।

    এদিকে হামলায় কারা জড়িত থাকতে পারে এমন সন্দেহভাজনদের নাম জানিয়েছেন ইমরান খান। তিনি জানিয়েছেন, এই হামলার পেছনে পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ, স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ এবং একজন সিনিয়র সামরিক কর্মকর্তা জড়িত আছেন বলে সন্দেহ করেছেন।

    আরও পড়ুন-  ইমরান খানকে হত্যার সর্বোচ্চ চেষ্টা করেছিঃ হামলাকারী

    এর আগে দেশটির একাধিক সংবাদ মাধ্যমের রিপোর্টে বলা হয়, ইমরান খানকে হত্যার মিশনে দুইজন জড়িত ছিল। ইতোমধ্যে অভিযুক্ত এক হামলাকারী গুলিতে নিহত হয়েছে, আরেকজনকে পুলিশ গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে।

    ইমরান খানের ওপর গুলি চালানোর কারণ জানিয়েছেন অভিযুক্ত এক হামলাকারী। ক্যামেরার সামনে ওই হামলাকারী বলেন, ইমরান মানুষকে বিভ্রান্ত করছিলেন তাই তাকে হত্যা করছে এসেছি।

    হামলাকারী আরও বলেন, মানুষকে বিভ্রান্ত করার বিষয়টি আমি সহ্য করতে পারি নি, তাই তাকে খুন করতে আসছি। আমি তাকে হত্যার সর্বোচ্চ চেষ্টা করেছি। আমি শুধু ইমরান খানকে খুন করতে চেয়েছি আর অন্য কেউ না।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…