biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাThursday , 3 November 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • দিনাজপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় দুই জনের মৃত্যুদণ্ড

    Link Copied!

    দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণ মামলায় দুই জনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। মৃত্যুদণ্ডের পাশাপাশি প্রত্যেককে আরোও ১০ হাজার টাকা জরিমানাও করা হয়।

    বুধবার (২ নভেম্বর) দুপুরে দিনাজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শরীফ উদ্দিন আহমেদ এ রায় ঘোষণা করেন।

    মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- ফুলবাড়ী উপজেলার মীরপুর গ্রামের হানিফা হাজির ছেলে বুদু (৪০) ও একই এলাকার মোকলেছার রহমানের ছেলে সাগর (৩২)।

    মামলা এজহার সূত্রে জানা যায়, গত ২০২০ সালের ২০ নভেম্বর ওই গৃহবধূ ফুলবাড়ী উপজেলার পশ্চিম মীরপুর গ্রামের স্বামীর বাড়ি থেকে রাগ করে বাবার বাড়ি যাচ্ছিলেন। পথে একই গ্রামের যুবক বুদুর সঙ্গে দেখা হলে সে একটি ইজিবাইকের ব্যবস্থা করে দেওয়ার জন্য গৃহবধূ বুধুকে অনুরোধ করেন। পরে মোঃ বুদু তাকে শর্টকাট রাস্তা দিয়ে ইজিবাইকে তুলে দেওয়ার কথা বলে সঙ্গে নিয়ে যান।

    আরও পড়ুন-  টি-২০ বিশ্বকাপঃ পান্ডিয়াকে টিকতে দিলেন না হাসান

    এসময় তিনি মোবাইল ফোনে তার গৃহকর্মী সাগরকেও ডেকে নেন। পরে একটি নির্জন জায়গায় নিয়ে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করেন তারা।

    পরে গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুই আসামি পালিয়ে যায়। এর পরদিন ২১ নভেম্বর গৃহবধূ বাদী হয়ে মোঃ বুদু ও মোঃ সাগরকে আসামি করে ফুলবাড়ী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে।

    আসামিরা ১৬৪ ধারায় বিচারকের কাছে স্বীকারাক্তি মুলক জবানবন্দি দেন। তদন্ত শেষে ২০২১ সালের ১৩ ফেব্রুয়ারি আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। মামলায় মোট সাত সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়। সাক্ষ্য প্রমাণে দোষী সাবস্ত্য হওয়ায় বিচারক আসামিদের মৃত্যুদণ্ডের আদেশ দেন।

    রাষ্ট্রপক্ষের আইনজীবী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি অ্যাডভোকেট তৈয়বা বেগম রায়ের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা মামলাটি খুব দ্রুত শেষ করতে সক্ষম হয়েছি। এ রায়ে আমরা খুশি। মামলাটি যত দ্রুত শেষ হয়েছে তত দ্রুত রায়ও কার্যকর হবে বলে আশা করছি।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…