ঢাকাWednesday , 10 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সেই প্রিয়া

জে এম আলী নয়ন
August 10, 2022 8:10 pm
Link Copied!

চোখ মেরে রাতারাতি বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। অসংখ্য পুরুষ হৃদয়ে ঝড় তুলে হয়ে উঠেছিলেন ভারতের জাতীয় ক্রাশ। এমনকি আপনি যদি ‘Wink Girl’ লিখে সার্চ করেন ইন্টারনেটে, আসবে প্রিয়ার ছবিই। এখন তিনি কী করছেন, সে খোঁজ রাখেন? আরও হট আরও সেক্সি হয়ে উঠেছেন। উষ্ণ ছবি দিয়ে আজকাল প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তিনি।

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন প্রিয়া। গোলাপি প্যান্ট পরেছেন নিম্নাঙ্গে। তবে উর্ধাঙ্গে নেই ব্রা। একটি শ্রাগ টপ পরেছিলেন শুধু। যার থেকে স্পষ্ট বেরিয়ে আসছিল তার বক্ষ। চোখেমুখে আবেদন নিয়ে ছবির জন্য পোজ দিয়েছেন তিনি।

বুকের বাঁ দিকে একটি ট্যাটুও করিয়েছেন প্রিয়া। ফলে ছবির দিকে তাকালে সমস্ত নজর সেদিকে গিয়েই পড়ছে। এ ছবিতে যদি সোশ্যাল মিডিয়ায় ঝড় না ওঠে, তবে কোন ছবিতে উঠবে!

এখন তিনি চুটিয়ে কাজ করছেন দক্ষিণী ছবিতে। ২০২১ সালে তেলুগু ছবি দিয়ে করেন ডেবিউ। ‘চেক’ ও ‘ইশক’ নামের দুটো ছবিতে কাজ করেছেন। হিন্দি ছবি ‘শ্রীদেবী বাংলো’-তে তাকে দেখা যাবে খুব জলদি। এই সিনেমা দিয়েই আত্মপ্রকাশ করবেন বলিউডে।

এখনও প্রিয়ার ইনস্টাগ্রাম ফলো করেন প্রায় ৭০ লাখ মানুষ। লাস্যময়ী অভিনেত্রী আশাহত করেন না কাউকেই। ছকভাঙ্গা সুন্দরীকে কবে দেখা যাবে হিন্দি ছবিতে, তার অপেক্ষাতেই মুখিয়ে আছেন তার ভক্তরা।

শীর্ষসংবাদ/নয়ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০