ঢাকাMonday , 31 October 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

নিজের প্রেম, বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অদিতি

Link Copied!

বলিউড হোক বা দক্ষিণী চলচ্চিত্র জগৎ, তিনি বরাবরই নজর কেড়েছেন। অদিতি রাও হায়দারির অভিনয় দক্ষতা বার বার দর্শক ও সমালোচক মহলে প্রশংসিত হয়েছে। অভিনেত্রী মনে করেন, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি লুকোচুরির প্রয়োজন নেই।

তাই এবার নিজের প্রেম, বিয়ে, সংসার এবং বিচ্ছেদ, সব কিছু নিয়েই মুখ খুললেন অদিতি। ২০০৯ সালে ২১ বছর বয়সে ছাদনাতলায় বসেছিলেন তিনি। সরকারি আমলা তথা আইনজীবী সত্যদীপ মিশ্রর সঙ্গে বিয়ের আগে চার বছর চুটিয়ে প্রেমও করেন এই অভিনেত্রী। কিন্তু বেশি দিন তাদের সংসার টেকেনি। ২০১৩ সালেই ইতি টানতে হয় সংসার জীবনের।

অদিতি নিজেই সত্যদীপ এবং তার সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন। অদিতি বলেন, ‘‘হ্যাঁ, ২১ বছর বয়সে আমি সত্যদীপকে বিয়ে করেছিলাম। পরে সম্পর্ক থেকে বেরিয়ে আসি অভিনয়ের জন্য। আমার যখন ১৭ বছর বয়স, তখন ওর সঙ্গে প্রথম দেখা হয়েছিল। তবে বিয়ে ভাঙলেও আমাদের মধ্যে বন্ধুত্ব রয়েছে।’

আরও পড়ুন-  আল্লাহ্, দয়া করে আমাকে হেদায়েত দান করুনঃ প্রভা

নায়িকা আরও বলেন, ‘এখনও আমরা খুব ভাল বন্ধু। শুধু তাই নয়, আমার মা এখনও ওকে নিজের ছেলের মতোই ভালবাসেন। ওর মাও আমাকে মেয়ের মতো দেখেন।’’ ‘রকস্টার’, ‘পদ্মাবত’, ‘ভূমি’, ‘ওয়াজ়ির’-এর মতো ছবিতে কাজ করেছেন অদিতি।

২০১৭ সালে মণি রত্নমের ‘কাত্রু ভেলিইয়াদাই’-এর হাত ধরে অদিতির তামিল ছবিতে অভিষেক হয়। ছবিটির জন্য পুরস্কৃতও হয়েছেন অভিনেত্রী।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon বিজ্ঞাপন

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০