ঢাকাSunday , 30 October 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

আল্লাহ্, দয়া করে আমাকে হেদায়েত দান করুনঃ প্রভা

Link Copied!

যারা আমাকে পছন্দ করেন না, তাদের জন্য সাধারণত আল্লাহর কাছে এই দোয়াটি নিয়মিত করার চেষ্টা করি- ইয়া আল্লাহ, যারা আমাকে গোপনে ঘৃণা করে, তাদের শত্রু মনে করে, আমার প্রতি ঈর্ষা বোধ করে, আমাকে পছন্দ করে না, দয়া করে আমার কাছে যা আছে তা তাদের দিয়ে দাও। তাদের সুখী করো, যাতে তারা আমার কষ্ট বুঝে এবং আমার সঠিক ও ভুল সম্পর্কে সত্য জানতে পারে। ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তার ভ্যারিফায়েড এ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে এভাবেই লিখেন।

তিনি আরও লিখেছেন, আল্লাহ, দয়া করে আমাকে হেদায়েত দান করুন যাতে আমি সবাইকে সম্মান করতে পারি এবং কাউকে ঘৃণা না করতে পারি বা কাউকে হিংসা করতে না পারি। যাতে আমি চারপাশের সবার সঙ্গে মিলেমিশে থাকতে পারি।

আরও পড়ুন-  রামগড়ে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে এই অভিনেত্রী লিখেছেন, আপনি যদি আপনার বিদ্বেষীদের জন্য এমন দোয়া করেন, বিশ্বাস করুন আল্লাহ আপনার উদারতার জন্য আপনার প্রতি অনেক খুশি হবেন। আল্লাহ আপনাকে বরকতময় রাখবেন এবং শত্রুদের হৃদয়ে আপনার প্রতি শুভ কামনা সৃষ্টি করবেন। মনে রাখবেন, আপনি যদি অন্যের সুখের জন্য প্রার্থনা করেন তাহলে আল্লাহ আপনার সুখ বাড়িয়ে দেবেন।

প্রভা ব্যক্তিগত জীবনে অনেক কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন। তারপরও সব অতীতকে পেছনে ফেলে কাজে সরব হয়েছেন তিনি। জীবনকে নতুন করে সাজিয়েছেন। এরপরও সোশ্যালে অনেক সময় নোংরা মন্তব্য হয় তাকে নিয়ে। এ কারণে ইনস্টাগ্রামে কমেন্ট বক্স বন্ধ রেখেছিলেন। তবে পরে অবশ্য তা উন্মুক্ত করে দিয়েছেন ভক্ত-অনুরাগীদের জন্য। বর্তমানে প্রভা নাটকে নিয়মিত না হলেও মাঝে মধ্যেই তাকে বিশেষ দিবসের কাজে দেখা যায়।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon বিজ্ঞাপন

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০