biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাMonday , 24 October 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • পিরোজপুরের ইন্দুরকানিতে নৃশংসভাবে মামাকে হত্যার অভিযোগে ভাগ্নে আটক

    Link Copied!

    পিরোজপুরের ইন্দুরকানি উপজেলায় আবদুল খালেক হাওলাদার (৬৭) নামে এক‌ বৃদ্ধকে ডোবার পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ‌ পাওয়া গেছে।

    গতকাল রোববার (২৩ অক্টোবর) সকালে উপজেলার ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

    এ ঘটনায় নিহত আবদুল খালেকের সৎবোনের ছেলে অভিযুক্ত মজিরুল আকন (৪৬) কে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

    নিহত আবদুল খালেক হাওলাদার উপজেলার ঢেপসাবুনিয়া গ্রামের বাসিন্দা এবং মৃত হাচেন আলী‌ হাওলাদারের ছেলে। তিনি অবসরপ্রাপ্ত উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা। আটক মজিরুল আকন উপজেলার ভবানীপুর গ্রামের বাসিন্দা।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, আবদুল খালেক হাওলাদার আজ সকালে হাঁটতে বের হন। সকাল নয়টার দিকে মজিরুল আকন সড়ক থেকে তাঁর মামা আবদুল খালেক হাওলাদারকে তুলে ইজিবাইকে করে ভবানীপুর গ্রামে নিয়ে যান। এরপর মজিরুল আকন তাঁদের বাড়ির পাশের একটি ডোবার পানিতে আবদুল খালেককে চুবিয়ে হত্যা করে পালিয়ে যান।

    আরও পড়ুন- নেদারল্যান্ডসকে হারিয়ে ইতিহাস গড়ল বাংলাদেশ

    ঘটনার পর নিহত আবদুল খালেকের ছেলে কামাল হোসেন খুঁজতে গিয়ে ডোবার মধ্যে তাঁর বাবাকে পান। এরপর তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

    খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনার পর স্থানীয় লোকজন দক্ষিণ ইন্দুরকানি গ্রামের একটি বাড়ি থেকে মজিরুল আকনকে আটক করে পুলিশে সোপর্দ করেন

    প্রত্যক্ষদর্শী জোছনা বেগম জানান, মজিরুল পানির মধ্যে দাঁড়িয়ে কী যেন করছিলো। পানিতে দাঁড়িয়ে কী করছে জিজ্ঞাসা করলে তিনি বলেন, মোবাইল ফোন পড়ে গেছে সেটা খুঁজতেছি।

    নিহতের ছেলে মোঃ কামাল হোসেন বলেন, মজিরুল ১০ বছর পূর্বে আমার বাবাকে মারধর করেছিল। এরপর আমার বাবা তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। সে আজ সকালে আমার বাবাকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে পানিতে চুবিয়ে হত্যা করেছে। আমরা তার সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই।

    আরও পড়ুন- এক মণ ইলিশ গেলো এতিমখানায় : ৪ জেলে কারাগারে

    নিহতের ভাইয়ের ছেলে বাচ্চু হাওলাদার জানান, জমিজমা নিয়ে মামা-ভাগনের মধ্যে আদালতে মামলা আছে। তার চাচা সকালে বাসা থেকে হাঁটতে বের হলে জোর করে একটি ইজিবাইকে তুলে বাড়ির পাশে একটি ডোবায় নিয়ে উপর্যপরি পানিতে চুবিয়ে তাকে হত্যা করেন মনজুরুল।

    ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক বিশ্বজিৎ পাল জানান, ওই ব্যক্তিকে মৃত অবস্থায় স্বজনরা হাসপাতালে আনেন।

    ইন্দুরকানী থানার ওসি এনামুল হক বলেন, আমরা অভিযুক্ত মজিরুল আকনকে আটক করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি তার মামাকে পানিতে চুবিয়ে হত্যার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    এ ব্যাপারে পিরোজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল হাসান জানান, অভিযুক্ত ব্যক্তিকে আইনি প্রক্রিয়া শেষে পিরোজপুর আদালতে পাঠানো হয়েছে।

    শীর্ষসংবাদ/নয়ন
    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…