ঢাকাSunday , 16 October 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

আজও মোহসেন এর অপেক্ষায় মা

Link Copied!

 

লক্ষ্মীপুরের রায়পুরে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে মেঘনা নদীর জোয়ারে পড়ে মোঃ মহসেন (১৭) নামের এক সহজ সরল কিশোর নিখোঁজ হয়েছে। আজ থেকে চার বছর আগে (২০১৮ সালের ১৬ অক্টোবর) মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার দক্ষিন চরবংশি ইউপির মোল্লারহাট বাজারের পরে পানিরঘাট এলাকায় মেঘনারপাড়ে নিখোঁজহয় সে।

নিখোঁজ মোহসেন উপজেলার উত্তর চরবংশি ইউনিয়নের ফিশারিঘাট এলাকার মোঃ মালেক মাঝি ও মল্লিকা বেগমের ৬ সন্তানের দ্বিতীয় ছেলে। তাকে উদ্ধারে ওই সময় রায়পুর, জেলা সদর, কমলনগর, রামগতি, হাইমচর ও চরভৈরবি মেঘনা নদী এলাকায় মাইকিং করা হয়েছিলো।মোহসেনের সন্ধানে মেঘনার পারে আজ চার বছর ধরে অপেক্ষা করছেন-কাঁদছেন বাবা-মাসহ স্বজনরা।

রোববার সন্ধায় (১৬ অক্টোবর)-মোহসেনের বাবা মোঃ মালেক মাঝি ও মা মল্লিকা বেগম কেঁদে কেঁদে জানান, ২০১৮ সালের আজকের রোববার দুপুরে একই এলাকার কয়েকজন বন্ধুর সঙ্গে বন্ধু দের সঙ্গ মোহসেনসহ আরো চার-পাঁচজন বন্ধু মোল্লারহাট বাজারের পাশে মেঘনার পারে জোয়ারের সময় ঘুরতে আসে। সেখানে আড্ডা দেওয়ার পর অন্য বন্ধুরা বাড়ি চলে গেলেও মোহসেন জোয়ারের সময় তার মামা জেলে জাকির গাজির অপেক্ষায় থাকে (ভোলা থেকে ইলিশ ধরে ট্রলারে আসবে)। সন্ধা পর্যন্ত অপেক্ষার পর প্রচুর জোয়ার ও স্রোত থাকায় হারিয়ে যায় সে। পরে মোহসেনের খোঁজে বাবা-মা সহ স্থানীয়রা মাইকিং করলেও আজও খুঁজে পায়নি তাকে।

রায়পুরের দক্ষিন চরবংশি ইউপি চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরাজি বলেন, ৩/৪ বছর আগে বেরিবাঁধ এলাকার পাশে বসবাস করা জেলে পরিবারের কিশোর ছেলে নিখোঁজের ঘটনা তখন লোকমুখে শুনেছিলাম। কিন্তু তার মা-বাবা বা কোন স্বজনরা এখন পর্যন্ত জানাননি।।

এবিষয়ে রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া ও হাজিমারা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মফিজ মিয়া বলেন, চার বছর আগের কিশোর নিখোঁজের ঘটনায় কোন অভিযোগ বা সাধারন ডায়রি হয়নি। তারপরেও আমরা চেষ্টা করবো।।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন