biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSunday , 16 October 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • চৌহালীতে ২২ জেলেকে এক মাসের জেল

    Link Copied!

    সিরাজগঞ্জের চৌহালীতে নিষেধাজ্ঞা অমান্য করে যমুনা নদীতে মা ইলিশ ধরার অপরাধে ২২ জেলেকে এক মাস করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

    রবিবার (১৬ অক্টোবর) ভোরে উপজেলার যমুনা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান পরিচালনা করে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ ধরার অপরাধে ২২ জেলেকে এক মাস করে বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ আফসানা ইয়াসমিন।

    এসময় তাদের কাছ থেকে ৭ হাজার মিটার কারেন্ট জাল ও ১৫ কেজি মা ইলিশ জব্দ করা হয়। জব্দকৃত মাছ বৈন্যা কোদালিয়া নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসায় বিতরণ করা হয় এবং জাল জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করা হয়।

    আটককৃত জেলেরা হলেন, উপজেলার শেখ চাদপাড়া গ্রামের মোঃ আমিরুল ইসলাম (৪২), মোঃ আওয়াল (৪৫), মোঃ বেলায়েত (৪৫), মোঃ ইউনুস আলী (২৬), মোঃ কাইয়ুম (২২), মোঃ সুরুজ (২৩), চালুহারা গ্রামের মোঃ সোহেল রানা (২৭), মোঃ রুহুল আমিন (৩২), মোঃ সানোয়ার (৩৫), মোঃ লুৎফর রহমান (৩৫), মুরাদপুর গ্রামের মোঃ ইউছুব আলী (২৫), মোঃ সোহেল রানা (৩০), মোঃ রানা (৩০), মোঃ সিরাজুল (৪৫), ফুলহারা গ্রামের মোঃ বানিছ (৪৩), বারুবাড়িয়া গ্রামের সাখাওয়াত হোসেন (৩৫), খাষপুখুরিয়া গ্রামের শাহ আলম (৪০), মিরছিগাতি গ্রামের বেল্লাল (২৩), মোঃ ফারুক সরকার (২৩), মোঃ সাইফুল সরকার (৫৫), রুবেল সরকার (২৬) ও মোঃ মোশাররফ হোসেন (২০)।

    আরও পড়ুন- ফরিদপুরে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ৩

    অভিযানে উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন, ক্ষেত্রে সরকারি শফিকুল ইসলাম শফি, নৌ পুলিশের ইনচার্জ (ওসি) মোঃ ফারুক আহম্মেদ, চৌহালী থানা পুলিশ ও আনসার ভিডিপি সদস্যরা উপস্থিত ছিলেন।

    চৌহালী উপজেলা মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী শফিকুল ইসলাম জানান, নিষেধাজ্ঞা জারি করার পর থেকে চৌহালীতে মা ইলিশ রক্ষায় উপজেলা প্রশাসন কঠোর ভুমিকা রাখছে। শনিবার রাতভর যমুনা নদীর বিভিন্ন এলাকায় উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আফসানা ইয়াসমিনের নেতৃত্বে পরিচালিত অভিযানে ২২ জন জেলেকে আটক করে সাজা প্রদান, জাল ও মাছ জব্দ করা হয়। এতে উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন সহ পুলিশ আনসার সদস্যরা সহযোগিতা করেন।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…