ঢাকাSunday , 16 October 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম : প্রতিবাদে মানববন্ধন

Link Copied!

লক্ষ্মীপুরে ব্যবসায়ী আরাফাত হোসেন শুভ (৩০) কে প্রকাশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় ব্যবসায়ীরা।

আজ রবিবার (১৬ অক্টোবর) দুপুর ১২টার দিকে লক্ষ্মীপুর পৌর সুপার মার্কেট ব্যবসায়ী সমিতি ও বণিক সমিতির উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। এসময় লক্ষ্মীপুর বাজারের বিপুর সংখ্যক ব্যবসায়ী ও স্থানীয়রা এ কর্মসূচিতে অংশ নেন।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর বণিক সমিতির সহ সভাপতি আজিজুর রহমান, পৌর সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি নাজমুল ইসলাম হিরন, সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সহ প্রমূখ।

মানববন্ধনে বক্তারা ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, প্রকাশ্যে এভাবে একজন ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। বর্তমানে ঢাকার হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এতে বুঝা যায় ব্যবসায়ীরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। আটককৃত হামলাকারীরা সুষ্ঠ বিচার দাবী জানান তারা। অন্যথায় কঠোর কর্মসূচির হুশিয়ারী দেন ব্যবসায়ীরা।

প্রসঙ্গত, গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে পর্ব পরিকল্পিত ভাবে প্রকাশ্যে ব্যবসায়ী শুভকে কুপি রক্তাক্ত জখম করে সোহেল নামে অটোরিকশা চালক। অভিযুক্ত সোহেলকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে উপস্থিত জনতা। এদিকে আহত শুভর অবস্থা আশঙ্কা জনক হওয়ায় ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করের সদর হাসপাতালের চিকিৎসাক। তারা উভয় পৌর শহরের সমসেরাবাদ এলাকার বাসিন্দা।

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social