biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSunday , 16 October 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • সৈকতে বিকিনি পরে ঝড় তুললেন নোরা ফাতেহি

    Link Copied!

    এই মুহূর্তে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা ফাতেহি। তার নৃত্যকৌশল নিয়ে প্রশ্ন তোলার মতো মানুষ খুঁজে পাওয়া বিরল। সঙ্গীতের তালে নোরার শরীর যেন স্বর্গের রূপসীদের মতো দুলে ওঠে। নাচের সময় তার শরীরী ভাষায় বুঁদ হয়ে থাকেন দর্শকরা। সেই নোরা এবার গোলাপি বিকিনি পরে সমুদ্রসৈকতে নেচে ঝড় তুললেন।

    শনিবার (১৫ অক্টোবর) নোরা তার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন একটি ভিডিও শেয়ার করেছে। ভিডিওটি থাইল্যান্ডের একটি সৈকতে শুট করা।

    এতে দেখা যায়, গোলাপি বিকিনি আর ছোট একটি জিনস্‌ পরে দুই পুরুষ সঙ্গীকে নিয়ে উদ্দাম নাচে মেতেছেন নোরা। সমুদ্রের দিক থেকে আসা হাওয়ায় চুল উড়ে যাতে নাচে ব্যাঘাত না ঘটে, সে কারণে চুলও বেঁধে নেন তিনি। এ ছাড়া রিসোর্টের সুইমিংপুলের কাছে একটি গানে কোমর দোলাতে দেখা গেছে নোরাকে। সেই নাচের ভিডিওতেও লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন তিনি।

    আরও পড়ুন- বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যুবককে হত্যার অভিযোগ

    উল্লেখ্য, আইটেম গানের শিল্পী হিসেবে বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন নোরা। সেগুলোর মধ্যে রয়েছে বাহুবলীঃ দ্য বিগিনিং, কিক টু, শের, লোফার, সত্যমেভ জয়তে, স্ত্রী, ভারত ও বাটলা হাউস। হিন্দির পাশাপাশি দক্ষিণি ছবিতেও কাজ করেছেন নোরা। তেলেগু, মালয়ালম এবং তামিল ছবিতে সরব উপস্থিতি তার।

    তবে কেবল বড় পর্দায় নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় নোরা। বিগ বস ৯, ঝলক দিখলা যা, কমেডি নাইটস, এমটিভি ট্রল পুলিশ সহ অন্যান্য রিয়েলিটি শোতেও পারফর্ম করেছেন তিনি।

     

    View this post on Instagram

     

    A post shared by Nora Fatehi (@norafatehi)


    মরোক্কীয় বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। ছোটবেলায় তিনি শাহরুখ খান আর হৃতিক রোশনের ভক্ত ছিলেন। আরবিতে ডাবিং করা তাদের অভিনীত সিনেমাগুলো দেখে বড় হয়েছেন নোরা। সেই থেকে স্বপ্ন, বলিউডে কাজ করবেন। কিন্তু রক্ষণশীল অভিভাবকের বাড়িতে সেটা ছিল প্রায় অসম্ভব। বলিউডে নাম লেখানোর স্বপ্ন নিয়ে ভারতে পা রেখেছিলেন ২৩ বছর বয়সের নোরা। আর এর পাঁচ বছরের মাথায় বলিউডের চোখে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…