biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSaturday , 15 October 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • ময়মনসিংহে আ.লীগ-বিএনপির ধাওয়া-পাল্টা-ধাওয়া, আহত ৪

    Link Copied!

    ময়মনসিংহে বিএনপি ও আওয়ামী লীগের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে দু’পক্ষ থেকেই ইট-পাটকেল নিক্ষেপের ঘটনায় পুলিশের এক সদস্য ও নগরীর ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মাসুমসহ চারজন আহত হয়েছেন।

    শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যার দিকে নগরীর রেলওয়ে চত্বরে এ ঘটনা ঘটে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ঘটনাস্থলে অবস্থান নেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল ও সাউন্ড গ্রেনেড ছোড়ে রেলওয়ে পুলিশ।

    আওয়ামী লীগ নেতাকর্মীদের অভিযোগ, পূর্বনির্ধারিত ঘোষণা অনুযায়ী নগরীর কৃষ্ণচূড়া চত্বরে অবস্থান কর্মসূচি পালন করছিল তারা। এ সময় বিএনপির সমাবেশ থেকে ফেরৎ একদল নেতাকর্মী তাদের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করে। পরে তারা ধাওয়া দিয়ে তাদের প্রতিহত করার চেষ্টা করে।

    আরও পড়ুন- হিলি স্থলবন্দরে আবারও বেড়েছে পেঁয়াজের দাম

    এদিকে বিএনপির নেতাকর্মীদের অভিযোগ, তারা বাড়ি ফেরার উদ্দেশে স্টেশনে এলে কৃষ্ণচূড়া চত্বর থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালায়।

    ঘটনাস্থলে দায়িত্বরত ১ নম্বর ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সন্ধ্যার দিকে ইট-পাটকেল ছোড়াছুড়ির ঘটনা ঘটে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

    এর আগে শনিবার বিকেলে ময়মনসিংহ নগরীর মাসকান্দা পলিটেকনিক‍্যাল মাঠে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার, জ্বালানি তেল, চাল ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে হত্যা, হামলা এবং মিথ্যা মামলার প্রতিবাদে বিভাগীয় গণসমাবেশ করে বিএনপি।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…