biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSaturday , 15 October 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • গ্রিড বিপর্যয়ে জড়িতদের চাকরিচ্যুত করা হবে

    Link Copied!

    জাতীয় বিদ্যুৎ গ্রিডে যেসব কর্মকর্তা-কর্মচারী বিদ্যুৎ বিপর্যয়ের জন্য দায়ী, ইতোমধ্যে তাদের চিহ্নিত করা হয়েছে। দ্রুত তাদের চাকরিচ্যুত করা হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

    শনিবার (১৫ অক্টোবর) কেরানীগঞ্জের চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন ‘বাধন সোসাইটি’ আয়োজিত আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    বিদ্যুৎ প্রতিমন্ত্রী বলেন, ঢাকা ও আশপাশের বিভিন্ন জায়গায় লোডশেডিং হচ্ছে। গ্রিড বিপর্যয়ের পর পশ্চিমাঞ্চলের বিদ্যুৎ পূর্বাঞ্চলে আসছে না। তাই লোডশেডিং বেড়েছে। পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুটা সময় লাগবে। আমরা আশা করেছিলাম, হয়ত এ মাসে বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হবে কিন্তু গ্রিড বিপর্যয়ের পর তা এখনো নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি।

    আরও পড়ুন- মাছ, মাংস, ডিম উৎপাদনে বাংলাদেশ আজ স্বয়ংসম্পূর্ণঃ প্রধানমন্ত্রী

    এসময় প্রতিমন্ত্রী নসরুল হামিদ আরও বলেন, দ্রুত ঢাকা ও পশ্চিমাঞ্চলের বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক করতে আমরা কাজ করছি। আমরা আশাবাদী, এক-দুই সপ্তাহের মধ্যে ঢাকা ও আশপাশের এলাকাগুলোকে লোডশেডিং মুক্ত করতে পারব। গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম বাড়ানোর কোনো সিদ্ধান্ত এখনো আসেনি। পরিস্থিতি দেখে সিদ্ধান্ত নেয়া হবে।

    অনুষ্ঠানে কেরানীগঞ্জের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠান ও মাঠের চারপাশে বৃক্ষরোপণ করতে বাধন সোসাইটির প্রতি আহ্বান জানান প্রতিমন্ত্রী।

    বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সহধর্মিণী ও বাধন সোসাইটির চেয়ারম্যান সীমা হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান, বাধন সোসাইটির মহাসচিব রাজা মারুফ নেওয়াজ, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. আসলাম প্রমুখ।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…