ঢাকাThursday , 4 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

সাকিবকে কারণ দর্শানোর নোটিশ পাঠাচ্ছে বিসিবি

ঢাকা :
August 4, 2022 9:49 pm
Link Copied!

সম্প্রতি অনলাইন বেটিং সাইট বেটউইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেটউইনার নিউজের দূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব আল হাসান।

আইনগতভাবে বাংলাদেশে জুয়া নিষিদ্ধ হওয়ার পরও এমন প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হওয়ায় বিষয়টি তদন্ত করে দেখবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভায় সংবাদ সম্মেলনও হয়েছে। যেখানে বেটিং প্রতিষ্ঠান বিপিএলে নিষিদ্ধ বা দেশের আইনেও বেটিং নিষিদ্ধ, সেখানে বোর্ডের চুক্তিভুক্ত কোনো খেলোয়াড় কি বেটিং প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করতে পারেন? বিসিবি কি এর অনুমতি দিয়েছে?

উত্তরে বিসিবি সভাপতি জানিয়েছেন, তাদেরকে না জানিয়ে সম্পূর্ণ ব্যক্তিগতভাবে এ চুক্তি করেছেন সাকিব। এ বিষয়ে বোর্ডের কিছুই জানা ছিল না। তবে এখন যেহেতু আলোয় এসেছে বিষয়টি, তাই বোর্ডের পক্ষ থেকে সাকিবের কাছে এ বিষয়ে পরিষ্কার জানতে চাওয়া হবে, এটি সত্যিই বেটিং প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি কি না।

পাপন বলেছেন, ‘আমাদের কাছ থেকে অনুমতি নেওয়ার প্রশ্নই উঠে না। কারণ আমরা তো অনুমতি দেবোই না। তার মানে আমাদের কাছে অনুমতি চায়নি। এরপর জানতে হবে আসলেই চুক্তিটা হয়েছে কিনা। আজকের মিটিংয়ে এটা উঠেছে, এটা কোন ভাবেই সম্ভব না।’

তিনি আরও যোগ করেন, ‘আমি বলেছি এমন চুক্তি হয়েছে কি না তা সাকিবের কাছে জানতে চাওয়া হবে। নোটিশ দেয়া হবে জানতে চেয়ে। এটা তো বোর্ড অনুমতি দেবে না। বেটিংয়ের সঙ্গে কোনোরকম সংযোগ থাকলে বোর্ড অ্যালাও করবে না। আবার বলেছে বেটিং সংক্রান্ত নাও হতে পারে। তখন তো আমি কোনো সিদ্ধান্ত নিতে পারি না।’

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০