ঢাকাThursday , 4 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

যেমন ছিল অর্পিতার ফিল্ম ক্যারিয়ার

ঢাকা :
August 4, 2022 9:43 pm
Link Copied!

এই সময় পশ্চিমবঙ্গের অন্যতম আলোচিত নাম অর্পিতা মুখোপাধ্যায়। জড়িয়েছেন অর্থ কেলেঙ্কারিতে। পশ্চিমবঙ্গের সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতা ছিল তার। প্রায় ২২ কোটি টাকা উদ্ধার করা হয়েছে তার ফ্ল্যাট থেকে।

তিনি পেশায় একজন টালিউড অভিনেত্রী ছিলেন। সিনেমা জগতের নামিদামি ব্যক্তিদের সঙ্গে অভিনয় করেছেন। এমনকি নিজে নায়িকাও হয়েছেন একটি ছবিতে। কিন্তু অদ্ভুতভাবে ওই ছবির পরেই বিনোদন জগৎকে বিদায় জানান অর্পিতা। ওঠাবসা শুরু করেন বিভিন্ন মহলের মানুষজনের সঙ্গে, যাদের মধ্যে ছিলেন নেতাকর্মী ও মন্ত্রীরাও। মফস্বল থেকে উঠে আসা অর্পিতা রঙিন জীবনের হাতছানিতে ভুলে গিয়েছিলেন অনেক কিছুই।

অর্পিতা মুখার্জি ২০০৫ সালে তার মডেলিং ক্যারিয়ার শুরু করেন। তার মডেলিং ক্যারিয়ারের সময় তিনি বাংলা চলচ্চিত্রে সহায়ক ভূমিকা পালন করেন। প্রযোজক গৌতম সাহা, অর্পিতাকে প্রথম নায়িকা বানিয়েছিলেন এই মানুষটাই। টিভিনাইন বাংলার সঙ্গে সাক্ষাৎকারে পুরনো স্মৃতি সামনে আনলেন তিনি।

মাত্র ১৭-১৮ বছর বয়স থেকেই অভিনয় শুরু করেছিলেন অর্পিতা। তবে পার্শ্বচরিত্রেই বেশি সুযোগ পেতেন তিনি।

২০১১ সালে ‘হৃদয়ে লেখো নাম’ ছবিতে প্রথম নায়িকা হিসেবে দেখা যায় অর্পিতাকে। সুযোগটা করে দিয়েছিলেন প্রযোজক গৌতম সাহাই। নবাগতা মুখ পেয়ে অর্পিতাকে নায়িকা করতে দুবার ভাবেননি তিনি। অর্পিতার প্রশংসাই করেছেন প্রযোজক। অভিনয়, সময় জ্ঞান দুটোই ভালো ছিল তার। ছবিটি বেশ ভালো চলেছিল। অর্পিতাও দ্রুত জনপ্রিয়তা পেয়ে যান। মাত্র খাওয়া, থাকা মিলিয়ে মোট পাঁচ লাখ টাকা নিয়েছিলেন তিনি।

অভিনেতা বনি সেনগুপ্তের বাবা অনুপ সেনগুপ্তের সঙ্গে তিনটি ছবি করেন অর্পিতা মুখোপাধ্যায়। তিনি বলেন, মামা-ভাগ্নে ছবিতে অর্পিতা মুখোপাধ্যায় পেয়েছিলেন ১৫ হাজার টাকা। তার পর বাংলা বাঁচাও ছবিতে পান ১৫ থেকে ২০ হাজার টাকা। রাজনন্দিনী ছবির জন্য পান ২০ হাজার টাকা। রাহুল-প্রিয়াংকার সঙ্গে প্রতিদ্বন্দ্বী ছবির জন্য পান ১০ হাজার টাকা। এই ছবিতে তার ছিল ক্যামিও রোল।

২০০৮ সালে মুক্তি পাওয়া বাংলা ছবি ‘পার্টনার’-এ অভিনয় করেন অর্পিতা। টলিউডের দুই তারকা জিৎ ও স্বস্তিকা মুখোপাধ্যায় এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। এ ছাড়া কিছু তামিল-উড়িষ্যার ছবিতেও কাজ করেন তিনি। অত্যন্ত সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে অর্পিতা মুখোপাধ্যায় কীভাবে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে এত বড় কেলেঙ্কারি ঘটালেন সে বিষয়ে এখনো সব স্পষ্ট হয়নি। তবে তদন্ত সাপেক্ষে জানা যাবে আসলেই ভেতরে কি ঘটেছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০