biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাTuesday , 11 October 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী মাইনুল ইসলাম রনো’র তালা মার্কার সমর্থনে প্রচারণা

    Link Copied!

    আগামী ১৭ই অক্টোবর ২০২২ইং আসন্ন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে গলাচিপা উপজেলা ৬নং ওয়ার্ড সদস্য পদপ্রার্থী সাবেক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সভাপতি এবং পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক, বর্তমান উপজেলা আওয়ামী লীগের সদস্য, নির্বাচনে উপজেলা আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মাইনুল ইসলাম রনো ব্যাপক ভাবে গণযোগাযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

    ইতোমধ্যেই তার সাথে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, সহ সভাপতি হাজী মজিবুর রহমান, আজিজুর রহমান বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার শাহআলম, মোঃ আলমগীর হোসেন এবং আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সাধারণ জনগণ মাইনুল ইসলাম রনো এর ‘তালা’ মার্কা প্রতীকের পক্ষে দিনরাত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে মতবিনিময়, দোয়া ও ভোট প্রার্থনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন।

    প্রতিনিয়ত সকাল থেকে দিনব্যাপী ৬নং ওয়ার্ড সদস্য পদপ্রার্থী মাইনুল ইসলাম রনো এর ‘তালা’ মার্কা প্রতীককে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষে গলাচিপা উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে পরিষদের চেয়ারম্যান, মেম্বার এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে গণসংযোগ, পথসভা, মতবিনিময় ও শুভাকাঙ্খীদের নিকট দোয়া ও ভোট প্রার্থনা করেছেন। ভোটারও মাইনুল ইসলাম রনো কে সমর্থন প্রদান করেছেন। এমনকি অনেক ভোটার মাইনুল ইসলাম রনো কে ভালোবেসে নির্বাচনের প্রচারণায় সশরীরে স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করছেন।

    নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ইতিমধ্যেই মাইনুল ইসলাম রনো সকল ভোটার গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহম্মদ সাহিন, ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু এবং পৌরসভার মেয়র আহসানুল হক তুহিন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত নারী মহিলা কাউন্সিলরদের সাথে মতবিনিময় করে ভোট ও দোয়া চেয়েছেন।

    আরও পড়ুন- সংসদ সদস্য শেখ এ্যানি রহমান আর নেই

    এছাড়াও গলাচিপা উপজেলার ১২টি ইউনিয়নের জনপ্রতিনিধি গলাচিপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন টুটু, গোলখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীন, ডাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ রায়, গজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিব বিশ্বাস, পানপট্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রানা, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল সিকদার, বকুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, আমখলা ইউনিয়া পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মনি, চিকনিকান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ, রতনদী তালতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মস্তফা খান, চরবিশ্বাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল মুন্সি, চরকাজল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিব মোল্লা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের মেম্বার, মহিলা মেম্বার দের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করে ভোট ও দোয়া চেয়েছেন।

    এ বিষয় একাধিক জনপ্রতিনিধি ও ভোটারের সঙ্গে কথা বলে জানা যায়, জেলা পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ড গলাচিপা উপজেলায় সদস্য পদে মাইনুল ইসলাম রনো এর জনপ্রিয়তা সবার শীর্ষে। তিনি বিপুল ভোটে জয়ী হবেন বলে সবাই আশাবাদ ব্যক্ত করেন।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…