biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাMonday , 10 October 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • স্কুল কমিটির নির্বাচন ঘিরে সংঘর্ষে শিক্ষার্থী নিহত, ওসিসহ আহত ২৫

    Link Copied!

    রংপুরের পীরগঞ্জে স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে দুই পক্ষের সংঘর্ষে সুমন ইসলাম ওরফে আকাশ (১৪) নামে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়ে। এ সময় পীরগঞ্জ থানার ওসিসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

    সোমবার (১০ অক্টোবর) দুপুরের দিকে উপজেলার ৫নং মদনখালী ইউনিয়নের খেতাবেরপাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-ডি) মোঃ কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    স্থানীয়রা জানান, খেতাবেরপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচন ঘিরে সোমবার সকাল থেকে প্রধান শিক্ষক নুরন্নবী তালুকদার ও সহকারী শিক্ষক আনোয়ারুল ইসলামের গ্রুপের মাঝে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ শুরু হলে সুমন ইসলাম ওরফে আকাশ নামে অষ্টম শ্রেনীর এক ছাত্র গুরুতর আহত অবস্থায় মারা যায়।

    আরও পড়ুন- সীমান্তে হত্যা ভারতের জন্য লজ্জারঃ পররাষ্ট্রমন্ত্রী

    এসময় সংঘর্ষে পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়ালসহ প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে রাখেন বিক্ষুব্ধ এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরে সেখান থেকে ওসি আবদুল আউয়ালসহ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

    খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরে সেখান থেকে ওসি আবদুল আউয়ালকে সহ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ছাত্রের মৃত্যুর ঘটনায় চাপা ক্ষোভ বিরাজ করছে এলাকাবাসীর মাঝে।

    পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-ডি) মোঃ কামরুজ্জামান বলেন, দুই গ্রুপের সংঘর্ষে থানার ওসি, দুই এসআই এবং এক কনস্টেবল সহ বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…