biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSunday , 9 October 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • ‘শাড়ি পরলেও তো পেট দেখা যায়’, খোলামেলা পোশাকে ট্রোলড হয়ে ফুঁসে উঠলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত অঞ্জলি

    Link Copied!

    মএমএস ভিডিও ফাঁস কাণ্ডে নাম জড়িয়েছিল তাঁর। ক্যামেরার সামনে পুরুষ সঙ্গীর সঙ্গে উদ্দাম যৌনতায় মেতে ওঠার অভিযোগ উঠেছিল। এবার খোলামেলা পোশাক পরায় ট্রোলিংয়ের শিকার হতে হল ‘কাঁচাবাদাম গার্ল’ অঞ্জলি অরোরাকে (Anjali Arora)। কঙ্গনা রানাউতের লক আপ রিয়্যালিটি শোয়ের অন্যতম আকর্ষণ হয়ে ওঠা অঞ্জলি সম্প্রতি একটি লাল পোশাক পরে ভিডিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর তারপরই শুরু হয় ট্রোলিংয়ের ‘হামলা’। তবে এর জবাবও দিয়েছেন তিনি।


    আশা ভোঁসলের বিখ্যাত গান ‘সাজনা হ্যায় মুঝে সজনাকে লিয়ে’র সঙ্গে নাচ করেছিলেন তিনি। কিন্তু ভিডিওয় নিন্দুকদের চর্চায় উঠে আসে তাঁর পোশাকই। দাবি করা হয়, তাঁর পরনের পোশাক ‘অশ্লীল’। ওই পোশাকে বক্ষ বিভাজিকা পরিষ্কার দেখা যাচ্ছে। তবে এই ট্রোলিংকে উড়িয়ে দিয়ে অঞ্জলির দাবি, ‘‘এটা আমার শরীর। কেমন পোশাক পরব, সেটা আমিই ঠিক করব।’’ সেই সঙ্গে তিনি আরও বলেন, ”মানুষের কাজই হল ট্রোল করা। শাড়ি পরলেও ওরা ট্রোল করবে। আপনি ক্রপ টপ পরলে আপনার পেটা দেখা যায়। কিন্তু শাড়ি পরলেও তো পেট দেখা যায়। আসলে লোকের একটা বাহানা চাই ট্রোল করার।”

    আরও পড়ুন- বিশাল মহড়ায় ৯০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ভারতীয় বিমান বাহিনীর

    উল্লেখ্য, ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের সঙ্গে নেচে জনপ্রিয়তা পেয়েছিলেন অঞ্জলি। পরে কঙ্গনার শোয়েও মুখ দেখিয়ে নজর কাড়ে তিনি। এরপরই এমএমএস ভিডিও ফাঁস কাণ্ডে নাম জড়িয়ে যায় তাঁর। তেই নেটিজেনদের মধ্যে দেখা যায় মিশ্র প্রতিক্রিয়া। এক পক্ষ দাবি করে, ভিডিওটি অঞ্জলির এবং তা নিয়ে ব্যঙ্গ, বিদ্রুপ, মশকরার পালাও শুরু হয়। আরেক পক্ষ আবার অঞ্জলির পাশে দাঁড়িয়ে নিন্দুকদের একহাত নেন। তাঁদের দাবি, ভিডিওটি মোটেও অঞ্জলির নয়।

     

    View this post on Instagram

     

    A post shared by Anjali Arora (@anjimaxuofficially)


    পরিস্থিতি এমন গড়ায় অভিযোগের জবাব দিতে গিয়ে কেঁদেও ফেলেন তিনি। জানান, ”এ ভিডিও তাঁর কোনওভাবেই নয়। কিন্তু কিছু মানুষ শুধু ট্রোল করার অজুহাত খোঁজেন। তাঁরা একবারও ভাবেন না, এমন ভুয়ো খবর তারকার পরিবারের উপর কতটা প্রভাব ফেলতে পারে।”

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…