ঢাকাMonday , 3 October 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন
biggapon বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • খায়ের-এ্যানির ইঙ্গিতে লক্ষ্মীপুরে খুন-খারাপি হয় : সাংসদ নয়ন

    Link Copied!

    লক্ষ্মীপুর পূর্ব অঞ্চলে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও খালেদা জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়ার ইঙ্গিতে খুন-খারাপি হয় বলে মন্তব্য করছেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সাংসদ এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন (এমপি)।

    তিনি আরও বলেন, যুবলীগের আলাউদ্দিন একজন জনপ্রিয় নেতা ছিলেন। তিনি কখনো দোকানপাটে একটি চা-ও বাকি খাননি। বশিকপুরবাসী তার মৃত্যুর পর কান্নায় ভেঙ্গে পড়ছেন। তার জানাজায় শতশত মানুষ উপস্থিত ছিলেন। সেদিন রাতে বিএনপির সন্ত্রাসীরা আলাউদ্দিনকে নির্মমভাবে গুলি করে হত্যা করে। ওইদিন থেকে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তার হত্যাকারিদের বিচারের দাবিতে ফুঁসে উঠছে। আমরা প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি। দ্রুত খুনিদের চিহ্নিত করে গ্রেফতার করার।

    রবিবার (০২ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলা পশ্চিম যুবলীগের উদ্যোগে বশিকপুর ‘বীর মুক্তিযোদ্ধা কায়কোবাদ অডিটোরিয়াম’ মঞ্চে যুবলীগের প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে নয়ন ওইসব কথা বলেন।

    এমপি নয়ন আরও বলেন, এ্যানি চৌধুরী ও খায়ের ভূঁইয়া লক্ষ্মীপুরের শান্তিপূর্ণ রাজনীতির মাঠকে অশান্ত করতে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের খুন করার ইঙ্গিত দেয়।

    নিহত আলাউদ্দিন বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি। একই ইউনিয়নের রশিদপুর গ্রামের সাদেক উল্যা পাটোয়ারীর ছেলে।

    সদর উপজেলার পশ্চিম যুবলীগের আহ্বায়ক তাফাজ্জল হোসেন চৌধুরী টিটুর সভাপতিত্বে ও ১ম যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক মাহবুবের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম পাটোয়ারী, আওয়ামী লীগ মো. জসিম উদ্দিন, সৈয়দ আহম্মেদ পাটোয়ারী, আবুল কাসেম জিহাদি, যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, চৌধুরী মাহমুদুন্নুবী সোহেল, রাকিব হোসেন লোটাস, আশরাফুল আলম প্রমূখ।

    প্রসঙ্গত, গত শুক্রবার (৩০ অক্টোবর) রাতের সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পদ্মা দীঘির পাড় কালভার্টের গোড়ায় যুবলীগ নেতা আলাউদ্দিনকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

    এঘটনায় গতকাল শনিবার (০১ অক্টোবর) রাতে নিহতের ছেলে আকাশ বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় পিচ্চি নিশান নামে একজনকে প্রধান আসামী করে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামি করা হয়।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social