biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSunday , 2 October 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • শিশুদের মাঝে পূজোর উপহার দিল আমরা করব জয় সমাজকল্যাণ সংস্থা

    Link Copied!

    হিন্দু ধর্মাবলম্বীদের শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা। আর এই উৎসবে আনন্দে মেতে ওঠেন বাঙালি। বাঙালি পরিবারের প্রতিটি ঘরে ঘরে উৎসবের আনন্দে সকলেই মাতোয়ারা। কিন্তু আমাদের সমাজে এমন কিছু মানুষ আছে যাদের নুন আনতে পান্তা ফুরায়।

    হয়তো ঠিকমতো দুবেলা-দুমুঠো অন্যও জোটে না এমনি দুঃস্থ দরিদ্র মানুষ আমাদের সমাজে অনেকেই আছে। এদের কথা কে আর ভাবে? আর সেই মানুষদের কথা ভেবেই দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক ও মানবিক সংগঠন ‘আমরা করব জয় সমাজকল্যাণ সংস্থা’র উদ্যোগে গুচ্ছগ্রামের অর্ধশতাধিক দরিদ্র শিশুর হাতে পূজোর উপহার হিসেবে নতুন পোশাক তুলে দেওয়া হয়েছে।

    শনিবার (০২ অক্টোবর) সন্ধ্যায় (মহাষষ্ঠীতে) উপজেলার বিভিন্ন পাড়া-মহল্লা ঘুরে ঘুরে সুবিধাবি বঞ্চিত শিশুদের খুঁজে বের করে তাদের নতুন পোশাক পরিয়ে দেন সংগঠনটির একদল তরুণ-তরুণী। এসময় সংগঠনটির কোষাধ্যক্ষ জাকিরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য অনন্যা প্রামাণিক, সদস্য প্রেমা দাস, সদস্য শর্মিলী ছন্দা, সদস্য জাহিদ হাসান, সদস্য আমিনুল ইসলাম আকাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন- লক্ষ্মীপুরে আত্মহত্যার প্রবণতা বাড়ছে

    সংগঠনটির সাধারণ সম্পাদক সোহেল রানা ও জ্যেষ্ঠ সদস্য হায়দার আলী বলেন, ‘প্রতিষ্ঠালগ্ন থেকেই সংগঠনটি মানবসেবায় কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় সুবিধাবি ত ওইসব শিশুদের হাতে শারদ উপহার তুলে দিতে পেরে আমরা খুশি। সরকারিভাবে সহযোগিতা বা সমাজের বিত্তবানরা আমাদের সহযোগিতা করলে এধরণের মানবিক কাজগুলো আমরা আরো বেশি করতে পারবো।’

    প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক প্লাবন শুভ বলেন, ““ভাবনা থেকে হোক ভালো কাজ” এই স্লোগানকে সামনে রেখে ২০২০ সালে প্রতিষ্ঠার পর থেকেই সামাজিক ও মানবিক কাজ করে আজ এই সংগঠনটি সবার মনে স্থান করে নিয়েছে। আমরা যারা এই সংগঠনে আছি আমাদের প্রায় সকলেই শিক্ষার্থী। আমরা নিজেদের অর্থ দিয়েই এধরণের কাজ করে থাকি। আমি আমার সংগঠনের সকল সহযোদ্ধাদের ধন্যবাদ জ্ঞাপন করি। তারা এভাবেই মানুষের কল্যাণে কাজ করে যাক এই কামনাই করি।”

    শীর্ষসংবাদ/আরজি/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…