ঢাকাSunday , 31 July 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

ছেলের চাকরির খোঁজে রাজশাহী থেকে লক্ষ্মীপুর এসে অপহরণের শিকার মা

Link Copied!

রাজশাহী থেকে ছেলের চাকরির খোঁজে এসে অপহরণের শিকার হয়েছেন নাজমা আক্তার (৪০) নামে এক গৃহবধূ।

নাজমা আক্তার রাজশাহী শহরের চন্দ্রিমা থানার শিরোইল কলোনির নুর মোহাম্মদ সরদারের (৫০) স্ত্রী।

পুলিশ সূত্র ও ভুক্তভোগী নাজমা বেগম জানান, বড় ছেলে শাহিনুর রহমান বেকার থাকায় চাকরির সন্ধান করছিলেন। হঠাৎ একটি চাকরির লোভনীয় অফার পান লক্ষ্মীপুরের রায়পুর থেকে। সেই সূত্র ধরে নাজমা ও মেয়ে নাজমুন নাহার সুমিকে নিয়ে শনিবার রাজশাহী থেকে বাসযোগে বিকালে রায়পুরে আসেন।

চাকরিদাতা প্রতারক চক্র তাদের দেওয়া ঠিকানা অনুযায়ী রায়পুর আসার পর পরই শাহিনুর রহমানকে আহত করে তার মাকে অপহরণ করে। একপর্যায়ে তার মাকে জীবিত ফেরত পেতে হলে বিকাশে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন তারা।

পরে নিরুপায় হয়ে একপর্যায়ে ছেলে শাহিনুর রহমান ও মেয়ে নাজমুন নাহার সুমি তাদের মায়ের বিকাশে ৪০ হাজার টাকা পাঠান এবং পিনকোড জানিয়ে দেন প্রতারকদের। বাকি টাকা পাঠাতে চাপ দেয় চক্রটি। কিন্তু বাকি টাকা পাঠাতে অপারগতা প্রকাশ করে এবং রাত ৯টায় রায়পুর থানায় তাৎক্ষণিক সাধারণ ডায়েরি করেন।

পরে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে প্রতারক চক্র নাজমার ৭০ হাজার টাকার স্বর্ণালংকারসহ মোবাইল ছিনিয়ে নিয়ে তাকে রাস্তায় ফেলে যায়। তখন নাজমা বেগম স্থানীয় এক পরিবারের সাহায্য চান।

তখন পুলিশ পশ্চিম মাছিমপুর গ্রামের আজিজ উল্যা পাটোয়ারী বাড়ির আবদুল মান্নান পাটোয়ারীর ছেলে আনোয়ার হোসেন ওরফে দেলোয়ার হুজুরের ঘর থেকে তাকে উদ্ধার করেন।

এ ঘটনায় রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া জানান, লিখিত অভিযোগ পেয়েই রাজশাহী থেকে রায়পুরে আসা ভিকটিমকে প্রতারক চক্র থেকে উদ্ধার করি। সঙ্গবদ্ধ-প্রতারক চক্রকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social