ঢাকাSunday , 31 July 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে জাহেদ নামের এক প্রবাসী আহত

Link Copied!

লক্ষ্মীপুরে মো. রুবেল হোসেন ওরফে জাহেদ (৩২) নামে এক প্রবাসীকে গুলি ও কুপিয়ে তার মোটরসাইকেল ছিনতাই করেছে সন্ত্রাসীরা।

শনিবার (৩০ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে মুমূর্ষু অবস্থায় জাহেদকে জেলা সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এর আগে রাত পৌনে ৯টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের ‘বুধহাজী বাড়ীর’ সামনে একটি চা দোকানে এ হামলার শিকার হন প্রবাসী জাহেদ। এসময় দুর্বৃত্তরা তার ১ লক্ষ ৯৩ হাজার টাকার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থা অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করেন।

প্রবাসী জাহেদ কাশিপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে ও সৌদিআরব প্রবাসী। তিনি রমজানের আগে দেশে আসেন। আসার পর একটি সুজুকি জিক্সার মোটরসাইকেল কিনেন। জাহেদের ১ মাস পর সৌদি আরব ফিরে যাওয়ার কথা রয়েছে।

জাহেদের মা জাহানারা ও বোন রিয়া বলেন, সম্প্রতি জাহিদ সৌদি আরব থেকে দেশে আসে। শনিবার রাতে বাড়ির সামনের কুসুম আলীর চা দোকানে বসে সে চা পান করছিলো। এ সময় অজ্ঞাত ৮-১০ জন সন্ত্রাসী এসে জাহেদকে গুলি করে এবং ধারালো অস্ত্রের সাহায্যে এলোপাতাড়ি আঘাত করে। এসময় হামলাকারীরা তার মোটরসাইকেলটি নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে চিকিৎসাধীন জাহেদ বলেন, তার সাথে কারো দ্বন্দ্ব নেই। কি কারণে দুর্বৃত্তরা তাকে হামলা করছে এবং তার মোটরসাইকেল ছিনিয়ে নেয় এ বিষয়ে কিছুই জানেন না জাহিদ।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. আরমান হোসেন বলেন, আহত ব্যক্তির দুই হাত, দুই পা, ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ডান পায়ে অসংখ্য ছোট-ছোট ছড়রা গুলি চিহ্ন রয়েছে। দুই হাতের আঙুল ও মাথায় জখম রয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। জাহেদ বাড়ীর সামনে একটি দোকানে বসে আড্ডা দিচ্ছে। হঠাৎ রাত পৌনে ৯ টার দিকে ৭-৮ জনের একটি সংঘবদ্ধ দল ওই দোকানে এসে জাহেদের ওপর হামলা করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হামলা। কাউকে স্থানীয়রা চিনতে পারেনি। অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০