biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাWednesday , 28 September 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • যশোরে ১০ ঘন্টার ব্যবধানে আরও ১৯টি সোনার বার উদ্ধার

    Link Copied!

    যশোরের বেনাপোল সীমান্ত থেকে ১০ ঘন্টার ব্যবধানে পৃথক দুইটি অভিযান চালিয়ে ৩ কেজি ১৬০ গ্রাম স্বর্ণ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। যার মূল্য ২ কোটি ৪৪ লাখ ৪৪ হাজার টাকা। এ সময় দুই পাচারকারীকে আটক করা হয়।

    আটককৃতরা হলেন, বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামের ইসমাইল সর্দারের ছেলে আঁশা (২৮) ও নামাজ গ্রামের মৃতঃ কালাম হোসেনের ছেলে সোহানুর রহমান বিশাল (২৭)।

    আরও পড়ুন- আজ থেকে টিকার বিশেষ ক্যাম্পেইন

    যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী জানান, মঙ্গলবার ( ২৭ সেপ্টেম্বর) রাতে ভারতে পাচারের উদ্দেশ্য বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান মোটরসাইকেল যোগে যশোর বেনাপোল দিয়ে সীমান্ত এলাকায় যাচ্ছে। এমন খবরে, যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালি বিজিবি পোস্ট এলাকায় নজরদারি বাড়ানো হয়। এসময় পোস্ট এলাকায় এক মোটরসাইকেল আরোহীকে গতিরোধ করতে সংকেত দিলে সে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে, বিজিবি সদস্যরা তাকে ধাওয়া করলে সে বেনাপোল সীমান্তের মালিপুতা এলাকায় মোটরসাইকেল ফেলে গ্রামের মধ্যে পালিয়ে যায়। এসময় মোটরসাইকেল তল্লাশি করে ১৮ পিচ স্বর্ণ বার (২ কেজি ১০০ গ্রাম ওজনের) উদ্ধার করা হয়।

    একই দিন রাতে বেনাপোলের পুটখালী সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের চালান পাচার হবে, এমন গোপন খবরে সীমান্তের পুটখালী গ্রামের মসজিদ বাড়ি বিজিবি পোস্ট এলাকা থেকে সন্দেহজনক একটি প্রাইভেটকারের গতি রোধ করে আটক করা হয়। পরে, প্রাইভেটকারটি তল্লাশি করে পেছনের ছিটের পাশে লুকিয়ে রাখা (১ কেজি ৬০ গ্রাম ওজনের) ১ পিচ বড় আকারের স্বর্ণের বার উদ্ধার সহ তাদের আটক করা হয়।

    উল্লেখ্য, একই দিন সকালে ২১ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা রুদ্রপুর সীমান্ত থেকে ইউরিয়া সারের মধ্যে করে পাচারের সময় ১০ পিচ (১ কেজি ২৩৩ গ্রাম ওজনের) স্বর্ণের বারসহ এক পাচারকারী আটক করে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…