biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSaturday , 24 September 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • চুয়াডাঙ্গায় তালাবদ্ধ ঘরে দম্পতির হাত-পা বাঁধা লাশ

    Link Copied!

    চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌরসভায় বসত ঘরের তালা ভেঙে এক বৃদ্ধ দম্পতির হাত-মুখ বাঁধা রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কাজ করছে পুলিশের একাধিক দল। তবে হত্যাকাণ্ডের কারণ প্রাথমিকভাবে এখনও জানা যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম।

    শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে আলমডাঙ্গা পৌর এলাকার পুরাতন বাজার এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। এর আগে শুক্রবার রাতের কোনো এক সময় তাদের হত্যা করা হয়েছে বলে ধারণা হচ্ছে। নিহতরা হলেন, নজির উদ্দিন (৭০) ও তার স্ত্রী ফরিদা খাতুন (৬০)।

    আরও পড়ুন- কোভিডের বিরুদ্ধে জিততে টিকার ওপর জোর দিতে বললেন মোমেন

    আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, শুক্রবার থেকে নিহত দম্পতির জামাই অহিদুলসহ পরিবারের সদস্যরা তাদের ফোন করে না পেয়ে বাড়িতে এসে তালাবদ্ধ দেখতে পান। পরে আমাদের জানালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা তালা ভেঙে দুজনের লাশ উদ্ধার করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে তাদের হত্যা করা হয়েছে।

    তিনি আরও বলেন, গোসলখানা থেকে বৃদ্ধের হাত বাঁধা ও ঘরের মধ্যে থেকে বৃদ্ধার রক্তাক্ত লাশ পাওয়া যায়। বৃদ্ধার পাশে পড়ে থাকা ছোট কাঁচি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ক্ষত করা হয়েছে বলে মনে হচ্ছে। বিস্তারিত জানতে সিআইডিকে খবর দেওয়া হয়েছে।

    আরও পড়ুন- বন্দরে নেটওয়ার্ক সমস্যা আমদানি-রপ্তানি ব্যাহত

    চুয়াডাঙ্গা জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালন বলেন, বিষয়টি আমি শুনেছি। ঘটনাস্থলে রওনা দিয়েছি। তারপর বিস্তারিত জানাতে পারব।

    চুয়াডাঙ্গা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কাজ করছে পুলিশের একাধিক দল। তবে হত্যাকাণ্ডের কারণ প্রাথমিকভাবে এখনও জানা যায়নি। তাদেরকে হত্যা করে, ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

     

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…