biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাThursday , 22 September 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • মাধবপুরে দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভা

    Link Copied!

    আসন্ন দুর্গাপূজা উপলক্ষে হবিগঞ্জের মাধবপুরে বিশেষ আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন আয়োজিত বিশেষ আইন শৃঙ্খলা সভার আয়োজন করেন।

    এতে উপজেলা পূজা উৎযাপন পরিষদের নেতৃবৃন্দ সহ ১২২ টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক অংশ গ্রহণ করেন।

    দুপুর ১ টায় মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক আয়োজিত সকল সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ, সাংবাদিক, ইউনিয়ন চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দকে নিয়ে মতবিনিময় সভার আয়োজন করেন।

    পূজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক লিটন রায়ের সঞ্চালনায় এ দুটি আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভায় বক্তব্য দেন, বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ মাধবপুর উপজেলা শাখার সভাপতি সুনিল দাস, যুগ্ম সাধারণ সম্পাদক, মাধব রায় ও জগদিশ দেবনাথ, উপজেলা ভাইস চেয়ারম্যান মুজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা যুবলীগ সভাপতি ফারুক পাঠান, ১ নং ধর্মঘর ইউনিয়ন চেয়ারম্যান ফারুক আহমেদ পারুল, ২ নং ইউনিয়ন চেয়ারম্যান সোহাগ, ৩ নং ইউনিয়ন চেয়ারম্যান আলাউদ্দিন, ৫ নং আন্দিউড়া ইউনিয়ন চেয়ারম্যান আতিকুর রহমান, ৯ নং নোয়াপাড়া ইউনিয়ন চেয়ারম্যান সোহেল, প্রেসক্লাব সভাপতি অলিদ মিয়া, সাধারণ সম্পাদক সাব্বির হাসান, সাংবাদিক শংকর পাল সুমন, সাংবাদিক মিজানুর রহমান মিজান সহ বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক।

    আরও পড়ুন- প্রশ্নফাঁসঃ কুড়িগ্রামে উপজেলা শিক্ষা কর্মকর্তা বরখাস্ত

    উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন বলেন, আসন্ন দুর্গাপূজায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে সকলের সহযোগিতায় দুর্গাপূজা সম্পন্ন করতে হবে, যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে। যে কোন অপ্রীতিকর ঘটনায় প্রশাসনের সহযোগিতা নিতে হবে।

    ওসি মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতির সরকার। আসন্ন দুর্গাপূজা উপলক্ষে উপজেলার ১২২ টি পূজা মন্ডপের পূজা শেষ না হওয়া পর্যন্ত পুলিশের টহল ও নজরদারি থাকবে। আর সাত্ত্বিক পূজার লক্ষ্যে ডিজে গান বন্ধ রাখতে হবে। পূজা শুরু হওয়ার দিন থেকে মুর্তি বিসর্জন পর্যন্ত যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে এজন্য পুলিশের টহল চলমান থাকবে। আপনারাও সচেতন থাকবেন।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…