ঢাকাThursday , 22 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ডিসির নির্দেশনায় মেরামত হচ্ছে সাবিনার বাড়ির সড়ক

Link Copied!

সাফ নারী দলকে চ্যাম্পিয়ন বানানোর মধ‍্য দিয়ে আরো একটি সুখবর পেলেন সাফ নারী দলের অধিনায়ক সাবিনা খাতুন। সাবিনা খাতুনের বাড়ির দীর্ঘদিনের  জরাজীর্ণ রাস্তাটি মেরামত করার নির্দেশনা  দিয়েছেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ  হুমায়ন কবির।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা শহরের পলাশপোল সবুজবাগ এলাকায় অবস্থিত সাবিনা খাতুনের বাড়িতে ফুল ও মিষ্টি নিয়ে যান জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

এসময় জেলা প্রশাসক হুমায়ন কবির বলেন, সাবিনা খাতুন যেখানে পরিবার নিয়ে বসবাস করেন সেখানে যাওয়ার সড়কটি খুবই নাজুক,  জরাজীর্ণ ও চলাচলের অনুপযোগী। এটি পৌরসভার আওতাধীন। পৌর মেয়রকে সড়কটি চলাচল উপযোগী করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

আরও পড়ুন- মিয়ানমারের সঙ্গে যুদ্ধে জড়াতে চাই নাঃ সেতুমন্ত্রী

তিনি আরো বলেন, সাতক্ষীরার সাবিনা ও গোটা দল দেশের সুনাম বয়ে এনেছে। এখন আমাদের দায়িত্ব তাদের প্রাপ্য সম্মান দেয়া। এ সময় তিনি যে কোনো প্রয়োজনে পরিবারের পাশে থাকার কথা জানান এবং খোঁজ-খবর নেন সাবিনার মা সাজেদা বেগম ও তার বোনদের।

এদিকে রাস্তা সংস্কারের কথা শুনে সন্তোষ প্রকাশ করেন দীর্ঘদিনের জরাজীর্ণ অবস্থায় থাকা রাস্তার দুর্ভোগ পোহানো মানুষগুলো এবং এলাকাটির জলাবদ্ধতা নিরসনের জন্য তারা ডিসি মহোদয়কে জোর দাবিও করেন।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon বিজ্ঞাপন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০