ঢাকাWednesday , 21 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

চন্দ্রগঞ্জে চুরি যাওয়া দুইটি মটরসাইকেল উদ্ধার : গ্রেপ্তার ২

Link Copied!

লক্ষ্মীপুরে চুরি যাওয়া দুইটি মটরসাইকেলসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ২টায় তাদেরকে আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তাদের উভয়কেই জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

এরআগে মঙ্গলবার রাত ৮টার দিকে চন্দ্রগঞ্জ থানাধীন দাশেরহাট পশ্চিম বাজার থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিরা হলেন- নোয়াখালীর চরজব্বার থানাধীন চরবাটা ইউপির চরমজিব ভূঁইয়ারহাট গ্রামের আবদুর রহমানের পুত্র মোঃ শাহজাহান (২২) ও একই গ্রামের রুহুল আমিনের পুত্র মোঃ ওসমান (২১)। তারা উভয়ই পার্শ্ববর্তী হাতিয়া উপজেলার পূর্ব নবীপুর গ্রামে বসবাস করে আসছিল।

পুলিশ জানায়, চোরাই মোটরসাইকেলসহ দুই যুবক দাশেরহাট পশ্চিম বাজারস্থ জনৈক ইউসুফের চায়ের দোকানের সামনে সন্দেহজনক অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে স্থানীয় দাশেরহাট পুলিশ ফাঁড়ির এসআই আবদুল্যাহ আল ফারুকের নেতৃত্বে এএসআই মোঃ ফরহাদ, এএসআই আনোয়ার ও এএসআই ইসমাইলসহ সঙ্গীয় ফোর্স ধৃত আসামি শাহজাহান ও ওসমানকে আটক করেন। পরে তাদের হেফাজতে থাকা একটি হিরো স্প্যান্ডাল ও একটি প্লাটিনা (বাজাজ) মডেলের দুইটি হোন্ডা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে যুবক শাহজাহান ও ওসমান মোটরসাইকেল দুটি চোরাই বলে স্বীকার করেন। এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানায় যুবক মোঃ শাহজাহান ও ওসমানকে আসামি করে একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং-১১, তারিখ ২০-০৯-২২ইং।
চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোসলেহ উদ্দিন বলেন, মোটরসাইকেলসহ গ্রেপ্তারকৃত আসামিরা চিহ্নিত চোরচক্রের সদস্য। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ওই মামলায় গ্রেপ্তারপূর্বক আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০