ঢাকাThursday , 15 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

রামগড়ে ৫ দফা দাবিতে পিআইও অফিসের কর্মবিরতি

Link Copied!

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সারাদেশের ন্যায় জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ পাঁচ দফা দাবিতে সোমবার (১২ সেপ্টেম্বর) থেকে চার দিনব্যাপী অর্ধদিবস কর্মবিরতি শেষ করেছে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার পিআইও অফিসের কর্মরত দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তারাধীন সংযুক্ত কর্মকর্তা-কর্মচারি কল্যাণ পরিষদের ডাকে চারদিনব্যাপী এ কর্মবিরতি পালন করে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

খোঁজ নিয়ে জানা যায়, দাবি আদায়ের লক্ষ্যে রামগড় উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারিরা কর্মসূচির প্রথম দিন সোমবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অর্ধদিবস কর্মবিরতি পালনে আজ চতুর্থ দিনেও চলমান রেখে চলেছেন।

আরও পড়ুন- গলাচিপায় শান্তিপূর্ণভাবে ২০২২ সনের এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত

এদিকে গত সোমবার থেকে পিআইও কর্মকর্তার কার্যালয় ভবনের সামনে দাবি সংবলিত ব্যানার টাঙিয়ে উপজেলা পিআইও ও তাঁর কার্যালয়ের কর্মচারীদের নিয়ে দাবী আদায়ের লক্ষে অবস্থান অব্যাহত রেখেছেন।

রামগড় উপজেলা প্রকল্পবাস্তবায়ন কার্যালয়ে প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নজরুল ইসলাম বলেন, অফিসে জনবল সংকট সমস্যার সমাধান ছাড়াও তাঁদের অন্যতম দাবি হচ্ছে, দুযোর্গ ব্যবস্থাপনা অধিদপ্তরে বিভিন্ন দপ্তরে কর্মকর্তা-কর্মচারীদের পদ ও বেতন গ্রেড উন্নীতকরণ করা। আজ বৃহস্পতিবার চার দিনব্যাপী অর্ধদিবস কর্মবিরতি কর্মসূচি শেষে পিআইও এর তত্ত্বাবধানে পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল দুপুরে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon বিজ্ঞাপন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০