ঢাকাThursday , 15 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

সড়ক দুর্ঘটনায় আহত জেলনস্কি

Link Copied!

রুশ বাহিনীর কাছ থেকে পুনরুদ্ধার করা খারকিভের ইজিয়াম পরিদর্শন শেষে কিয়েভে ফেরার পথে রাজধানী কিয়েভেই এক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি (৪৪)। তবে তিনি গুরুতর আহত হননি।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ফেসবুকে দেওয়া এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন ভলোদিমির জেলেনস্কির মুখপাত্র সের্হি নাইকিফোরভ।

ফেসবুক পোস্টে জেলেনস্কির মুখপাত্র বলেন, ইউক্রেনের প্রেসিডেন্টের গাড়ির সঙ্গে একটি যাত্রীবাহী গাড়ি এবং ব্যক্তিগত গাড়ির সংঘর্ষ হয়। জেলেনস্কির গাড়ি দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করলেও এই দুর্ঘটনা ঠিক কখন ঘটেছে সেটি প্রকাশ করেনিনি সের্হি নাইকিফোরভ।

আরও পড়ুন- আইজিপি হচ্ছেন চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

এদিকে গত রাতে দুর্ঘটনার পরপরই পোস্ট করা একটি ভিডিওতে জেলেনস্কি জানান, খারকিভের আশেপাশের এলাকা থেকে তিনি সবেমাত্র ফিরেছেন। রুশদের থেকে পুনরুদ্ধার হওয়া এলাকার বিষয়ে জেলেনস্কি বলেন, এটি ছিল আমাদের সৈন্যদের একটি নজিরবিহীন যুদ্ধ। ইউক্রেনীয়রা আবারও তা করতে পেরেছে যা অনেকের ধারণা ছিল না।

এদিকে জেলেনস্কির গাড়ির সঙ্গে সংঘর্ষ হওয়া ব্যক্তিগত গাড়িটির চালকও আহত হয়েছেন। জেলেনস্কির চিকিৎসকরাই তাকে চিকিৎসা দেন এবং পরে তাকে একটি অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পাঠানো হয় বলে জানান সের্হি নাইকিফোরভ।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon বিজ্ঞাপন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০