ঢাকাWednesday , 14 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

এসএসসি পরীক্ষার্থীকে দলবদ্ধভাবে পাশবিক নির্যাতন, ৪ ঘন্টার মধ্যে গ্রেফতার সকল নির্যাতনকারী

Link Copied!

নাটোর শহরের হাফরাস্তা এলাকায় এস এসসি পরীক্ষার্থীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। পরে পুলিশ জানতে পেরে সাড়াশি অভিযান চালিয়ে মাত্র ৪ ঘন্টার মধ্যে জড়িত সকল ধর্ষককে আটক করেছে। ঘটনার খবর প্রকাশ্যে আসা মাত্রই সাঁড়াশি অভিযানে সারারাত মুষলধারে বৃষ্টি উপেক্ষা করে নিজের জীবনবাজি রেখে এস আই জামাল উদ্দীনসহ সঙ্গীয় ফোর্স দুঃসাহসিক অভিযান চালিয়ে সকল ধর্ষককে আটক করতে সক্ষম হয়েছে।

জানা যায়, ‘বিয়ে করার জন্য বাড়ি থেকে পালিয়ে এসেছেন’ এমন কথা বলে নাটোর শহরে বাসা ভাড়া নেন এক তরুণ (১৯) ও এক কিশোরী (১৬)। মঙ্গলবার দুপুরে তারা ভাড়া বাসায় উঠলে বিষয়টি এলাকার কয়েক যুবক বুঝতে পেরে রাতে তারা উক্ত যুগলকে জিজ্ঞাসাবাদ করার কথা বলে বাসায় ঢুকে পড়েন। একপর্যায়ে তরুণকে বেঁধে রেখে কিশোরীকে পাশবিক নির্যাতন করে যুবকেরা পালিয়ে যায়।

পরে ভুক্তভোগী কিশোরী ও তরুণ বিষয়টি নাটোর সদর থানার পুলিশকে জানালে অভিযান চালিয়ে অভিযুক্ত তিন যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন তিন যুবক হলেন- শহরের কানাইখালী মহল্লার আব্দুল মজিদের ছেলে সোহান আলী (২৮), মৃত মোহাম্মদ আলীর ছেলে রকি রকি হোসেন (২২) এবং আফজাল হোসেনের ছেলে রনি আহম্মেদ (২৮)। তাঁরা সবাই নাটোর শহরের বাসিন্দা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়িওয়ালা ও তার স্ত্রীকে থানায় নিয়ে গেছে পুলিশ।

আরও পড়ুন- লক্ষ্মীপুর থেকে ৯৯৯-এ ফোন করে প্রাণে বাঁচল ৮ জেলে

নাটোর সদর থানার পুলিশ সূত্রে জানা গেছে, বাসা ভাড়া নেওয়া তরুণ ও কিশোরী দুজনেই রাজশাহী শহরের বাসিন্দা। গতকাল দুপুরে তারা নাটোর শহরে এসে একটি বাসা ভাড়া নেন। ভাড়া নেওয়ার সময় ওই যুগল বাড়িওয়ালার স্ত্রীকে বলেন, তারা বিয়ে করার জন্য বাড়ি থেকে পালিয়ে এসেছেন। রাতেই তারা বিয়ে করবেন। তবে বিষয়টি এলাকার কয়েক যুবক জানতে পারলে রাত ১১টার দিকে যুবকেরা ওই বাড়িতে আসেন। পরে দলবদ্ধভাবে পাশবিক নির্যাতনের ঘটনা ঘটে। পুলিশ সদর উপজেলার মদনহাট থেকে অভিযুক্ত তিন যুবককে আটক করে থানায় নিয়ে আসে।

নাটোর সদর থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, খবর পাওয়ার পর পুলিশের একাধিক দল এ অভিযানে অংশ নেয়। আটক যুবকেরা চিহ্নিত সন্ত্রাসী ও মাদকাসক্ত হিসেবে পরিচিত। তাঁদের বিরুদ্ধে একাধিক মামলা আছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, ওই কিশোরী অসুস্থ হয়ে পড়েছে। তাকে নাটোর সদর হাসপাতালে নেওয়ার প্রস্তুতি চলছে। কিশোরী ও তরুণের অভিভাবকেরা নাটোর এসেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আটক তিন যুবকের মুঠোফোন থেকে ওই কিশোরীর নগ্ন ছবি উদ্ধার করা হয়েছে। ধর্ষণের পর তারা ওই ছবিগুলো তোলেন।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon বিজ্ঞাপন

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social