ঢাকাWednesday , 14 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

সফরের পর প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনেও নেই পররাষ্ট্রমন্ত্রী

Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাম্প্রতিক ভারত সফর থেকে শেষ মুহূর্তে বাদ পড়েন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। ভারত সফর নিয়ে প্রধানমন্ত্রীর করা আজ বুধবারের সংবাদ সম্মেলনেও দেখা যায়নি তাকে।

আজ বিকেল ৪টা ৮ মিনিটে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই সংবাদ সম্মেলন শুরু হয়। সংবাদ সম্মেলনে এ কে আব্দুল মোমেন উপিস্থিত নেই। তবে পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন এতে উপস্থিত আছেন।

এর আগে গত ৫ থেকে ৮ সেপ্টেম্বর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে ভারত সফরে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সফরে দুই দেশের মধ্যে সাতটি সমঝোতা চুক্তি হয়।

আরও পড়ুন-  প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন আজ

ভারত সফরে প্রধানমন্ত্রীর প্রতিনিধি দলে ছিলেন মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী, বাণিজ্যমন্ত্রী, রেলমন্ত্রী, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা, পররাষ্ট্র প্রতিমন্ত্রী, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী, পানিসম্পদ প্রতিমন্ত্রী। পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের সফরে থাকার কথা ছিল।

ভারত সফরে শেষ মুহূর্তে ভারতে যেতে পারেননি পররাষ্ট্রমন্ত্রী মোমেন। এর আগে কখনো প্রধানমন্ত্রীর ভারত সফরকালে পররাষ্ট্রমন্ত্রীর না যাওয়ার ঘটনা ঘটেনি।

তার আগে চট্টগ্রামে সনাতন ধর্মাবলম্বীদের আয়োজিত এক অনুষ্ঠানে পররাষ্ট্র ড. এ কে আব্দুল মোমেন মন্তব্য করেন, শেখ হাসিনা সরকারকে টিকিয়ে রাখতে তিনি ভারতকে অনুরোধ করেছেন।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon বিজ্ঞাপন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০