ঢাকাTuesday , 13 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

ভারতকে হারিয়ে গ্রুপ সেরা হয়ে সেমিফাইনালে বাংলাদেশ

Link Copied!

পাকিস্তানের বিপক্ষে জয়ের রেশ কাটার আগে ভারতের বিপক্ষেও জয় নিয়ে মাঠ ছাড়লেন সাবিনারা। আঁখি-মাসুরা রক্ষণ সামলালেন অতন্দ্র প্রহরীর মতো। পাহাড়সমান দৃঢ়তায় শেষ পর্যন্ত পোস্ট আগলে রাখলেন রুপনা চাকমা। মারিয়া-মনিকার মাঝমাঠের সৃষ্ট ঢেউয়ে গোলের বানে স্বপ্না-কৃষ্ণারা উচ্ছাসে ভাসলো বাংলাদেশ। তাতে গ্রুপ সেরা হয়ে সেমিফাইনাল নিশ্চিত হয় লাল সবুজদের।মেয়েদের সাফ চ্যাম্পিয়নশিপে নেপালের কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে মঙ্গলবার ‘এ’ গ্রুপের সেরা হওয়ার লড়াইয়ে ভারতকে ৩-০ গোলে হারায় বাংলাদেশ। জোড়া গোলের সৌরভ ছড়ান সিরাত জাহান স্বপ্না, এক গোল কৃষ্ণা রানী সরকারের।

আরও পড়ুন-  পাকিস্তানকে গোলবন্যায় ভাসিয়ে সেমিফাইনালে বাংলাদেশ

নেপালের কাঠমান্ডুতে নারী সাফ চ্যাম্পিয়নশিপের গ্রুপসেরা হওয়ার লড়াইয়ে মুখোমুখি হয় বাংলাদেশ ও ভারত। প্রথমার্ধেই ভারতের জালে ২ গোল দিয়ে এগিয়ে যায় লাল সবুজরা। শুরু থেকেই ভারতকে চেপে ধরেছিল সাবিনা, কৃষ্ণা, স্বপ্নারা। এই বুঝি গোল হয় হয় করে ১২ মিনিটে ভারতের জালে বল পাঠিয়ে বাংলাদেশকে এগিয়ে দেন সিরাজ জাহান স্বপ্না। সাবিনার লম্বা পাস ধরে কৃষ্ণা রানী সরকার বল ঠেলে দেন স্বপ্নার প্লেসিংয়ে কেঁপে ওঠে ভারতের দল।

২২ মিনিটে ব্যবধান ২-০ করেন কৃষ্ণা রানী সরকার। থ্রোইংয়ের বল ধরে স্বপ্না পাস দেন কৃষ্ণাকে। কোনো ভুল করেননি এই অভিজ্ঞ ফরোয়ার্ড। ঠান্ডা মাথায় গোল করে দেশকে এনে দেন ২-০ গোলের লিড।

দ্বিতীয়ার্ধে আরও একটি গোল পান সাবিনারা। তাতে ৩-০ গোলের জয় নিয়ে গ্রুপ সেরা হয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon বিজ্ঞাপন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০