ঢাকাTuesday , 13 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

জেলা পরিষদ নির্বাচনঃ মদনে আলোচনার শীর্ষে সদস্য প্রার্থী এস এম মনিরুল হাসান টিটু

Link Copied!

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে নেত্রকোনা জেলা পরিষদের নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে ইতি মধ্যে তোরজোর দেখা যাচ্ছে প্রার্থীদের। তবে নেত্রকোনার মদন উপজেলায় অন্যান্য সদস্য প্রার্থীদের থেকে আলোচনার শীর্ষে রয়েছে আলহাজ্ব এসএম মনিরুল হাসান টিটু। এলাকার সচেতন ও অভিজ্ঞ মহলের ধারনা তিনি বিপুল ভোটে জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী হিসাবে নির্বাচিত হবেন। অন্য প্রার্থীদের থেকে ইতি মধ্যে তিনি দলমত নির্বিশেষে সকলের আলোচনার শীর্ষে রয়েছেন।

আরও পড়ুন-  ৬১ জেলা পরিষদ নির্বাচনে নৌকার টিকিট পেলেন যারা

মনিরুল হাসান টিটু মদন উপজেলার একটি সম্ম্রান্ত পরিবারের সন্তান। তার পিতা জাতি গড়ার কারিগড় বীর মুক্তি যোদ্ধা হাবিবুর রহমান (মাষ্টার) মদন উপজেলা পরিষদের বর্তমান সফল চেয়ারম্যান। তিনি ছোট থেকেই আ’লীগ রাজনীতির সাথে জড়িত থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি মদন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক ও বর্তমান যুবলীগ নেতা। দলীয় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে শুকরিয়া ভূমিকা পালন করছেন তিনি। উপজেলার সর্ব শ্রেণী মানুষের কাছে তার রয়েছে বেশ পরিচিতি। বিভিন্ন সেচ্ছাসেবী ও সাহায্য মূলক সংগঠেনর প্রতি রয়েছে সুদৃষ্টি। সর্বোপুরি তিনি সাধারণ মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ।

এস এম মনিরুল হাসান টিটু জানান, আমি জেলা পরিষদের সদস্য প্রার্থী নির্বাচিত হলে সর্বদা জনগণের কল্যানে কাজ করে যাবো। আমি আশাবাদী আমার এলাকার ভোটারগণ আমাকে নির্বাচিত করবে।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon বিজ্ঞাপন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০