ঢাকাMonday , 12 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

যেকোনও মেয়ে পাগল হবে যদি আপনার কাছে এগুলো থাকে

Link Copied!

আমাদের মধ্যে একটি ধারণা খুবই কাজ করে যে, “ট্যালেন্টেড ছেলে ছাড়া মেয়েরা অন্য কাউকে পছন্দ করেনা। একটা X-ফ্যাক্টর থাকা জরুরি একটি মেয়েকে নিজের দিকে আকর্ষণ করার জন্য।” আমরা এটাই বিশ্বাস করে থাকি। কিন্তু এটা সত্যি না। একটি ছেলের মধ্যে সাধারন কয়েকটি গুন থাকলে মেয়েরা তার দিকে আকর্ষিত হতে বাধ্য। আসুন জানা যাক ঠিক কি কি গুন থাকা জরুরি একটি মেয়েকে আকর্ষণ করার জন্য।

১) মানসিক ভাবে খুব শক্ত – মানসিক ভাবে শক্ত ছেলেদের মেয়েরা খুবই পছন্দ করে। কারন কোন মেয়েই চাইবে না যে তার লাইফ পার্টনার মানসিক ভাবে দুর্বল হোক। সব মেয়েই চায় তার জীবনের গুরুত্বপূর্ণ সিধ্যান্ত গুলি নেওয়ার সময় সেই ছেলেটি যেন তার পাশে থাকে।

২) বাবার মত যত্নশীল ও দায়িত্ববান – এটা তো কারুর অজানা থাকার কথা নয় যে প্রতিটি ছেলের জীবনে শ্রেষ্ঠ নারী হল তার মা। আর প্রতিটি মেয়ের জীবনে শ্রেষ্ঠ পুরুষ হল তার বাবা। তাই মেয়েটি সব সময় চাইবে তার বাবার গুন গুলি তার প্রেমিক বা হাসবেন্ডের মধ্যে খুঁজে পাওয়ার। সেই গুন গুলি যদি একটি ছেলের মধ্যে মেয়েটি খুঁজে পায় সেই মেয়েটি সেই ছেলেটির প্রেমে পরতে বাধ্য।

৩) যে নিরাপদ রাখতে পারবে – একটি মেয়ের কাছে সবচেয়ে ইম্পরট্যান্ট জিনিষ হল নিরাপত্তা। যদি সে মেয়েটি ছেলেটির কাছে নিজেক নিরাপদ মনে করে তাহলে মেয়েটি সেই ছেলেটির কাছে থাকতে বাধ্য।

৪) স্টাইলিশ বা ফ্যাশন সচেতন – আজকালকার দিনে স্টাইল হল খুব গুরুত্বপূর্ণ একটি জিনিষ। যেকোন ছেলের স্টাইল সেন্স দেখে মেয়েরা প্রেমে পরে যায়। তাদের হাঁটা চলা, চলা ফেরা ইত্যাদি একটি মেয়ের মনে প্রভাব ফেলে। যেটাকে আমরা বলি ফার্স্ট ইম্প্রেসন। ফ্যাশন সচেতন বা স্টাইলের প্রতি মেয়েরা বেশিই আকর্ষিত হয়।

৫) কমিক সেন্স আছে এমন ছেলে – একটি গবেশনা তে দেখা গেছে যে, যেসব ছেলেরা সাধারনত ইয়ারকি ফ্যাজলামি মেরে থাকে মেয়েরা তাদের প্রতি আকর্ষিত হয় এবং তার কারন হল সব মেয়েই চায় তার পার্টনার একটু রসিক, একটু হাঁসি খুশি প্রকৃতির হোক। নিজে হাসবে তাকেও হাসাবে।

৬) জনপ্রিয়তা – এটি আজকের কথা নয়। বহু দিন ধরে এই প্রথা চলে আসছে যে জনপ্রিয় ছেলেদের ওপর মেয়েরা বরাবরই একটু বেশিই আকৃষ্ট। না হোক সে কোন নায়ক বা খেলোয়ার, বন্ধুর সারকেল বা অফিস কলিগও হতে পারে। জনপ্রিয়তা মেয়েরা হামেসাই পছন্দ করে থাকে।

৭) ধনী – এটা খুবই গুরুত্বপূর্ণ। বিশেষত বর্তমান সময়ে দাঁড়িয়ে একটি মেয়ে অন্য সব কিছুর থেকে সবার আগে গুরুত্ব দেয় তার ভবিষ্যতের দিকে। সেদিক থেকে একটি ধনী ছেলে কিন্তু মেয়েদের আকর্ষণের কেন্দ্রে থাকে। এই জন্যই সুপ্রতিষ্ঠিত ছেলেদের প্রতি মেয়েদের আলাদা রকমেরই টান থাকে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০