ঢাকাMonday , 12 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই ভাই সহ ৪ জন নিহত

Link Copied!

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইভাই সহ ৪জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১২ জন। হতাহতদের কুষ্টিয়ার আড়াইশ’ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে কুষ্টিয়ার কুমারখালীর আলাউদ্দিন নগরে এবং ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ভোর সাড়ে ৪টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক সড়কের আলাউদ্দিন নগর এলাকায় সড়ক দুর্ঘটনায় গাফ্ফার সরদার, তার ভাই ইন্তা সরদার ও সানু নামের তিনজন নিহত হয়। এ ঘটনায় আহত হয় অন্তত ৯জন। হতাহত সবার বাড়ী কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের শশীধরপুর গ্রামে। তারা ইঞ্জিনচালিত নছিমনযোগে কুমারখলীর উদ্দেশ্যে পেঁয়াজ কিনতে যাচ্ছিলেন। কুমারখালীর আলাউদ্দিন নগর নামক স্থানে পৌছালে তাদের নসিমন ও একটি ভ্যানের সাথে ট্রাকের ত্রিমূখী সংঘর্ষ হয়। এতে নছিমন ও ভ্যান দুমড়ে মুছড়ে যায় এবং ট্রাকটি উল্টে পার্শ্ববর্তী খাদে যেয়ে পড়ে। এতে ওই নছিমনে থাকা তিনজন ঘটনাস্থলেই মারা যায়।

আরও পড়ুন-  ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে দুই স্কুলছাত্রীর মৃত্যু

অপরদিকে ভোরের দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের এগারমাইল নামক স্থানে ট্রাকের ধাক্কায় এমদাদ নামে একজন নিহত হয়েছে। তার বাড়ি নওগাঁ জেলার সাপাহার এলাকায়। এ ঘটনায় ৩জন আহত হয়েছেন বলেও জানা গেছে। তাদেরকে কুষ্টিয়ার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুষ্টিয়া হাইওয়ে থানার ওসি ইদ্রিস আলী পৃথক সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon বিজ্ঞাপন

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social