ঢাকাSaturday , 10 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

চমক দেখালেন ‘অন্তঃসত্ত্বা’ সামান্থা

Link Copied!

হরি হ্যারিস পরিচালিত ‘যশোদা’ সিনেমার ট্রেলার প্রকাশ হয়েছে গতকাল শুক্রবার। দক্ষিণ ভারতী এ ছবির ট্রেলারে চমক দেখিয়েছেন সামান্থা রুথ প্রভু। তিনি এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, ‘যশোদা’ মূলত একটি কল্পবিজ্ঞানধর্মী থ্রিলার ছবি। ট্রেলার দেখে সামান্থার চরিত্রটিকেও বেশ চমকপ্রদ বলে মনে হয়েছে দর্শকদের।

আরও পড়ুন-  বলিউডে ‘বয়কট’ ট্রেন্ড নিয়ে বিস্ফোরক তাপসী

যখন ‘যশোদা’র পোস্টার প্রকাশিত হয়েছিল, তখন এই ছবিতে বড় ধরনের চমক থাকবে, এমন কোনো ইঙ্গিত ছিল না। তবুও জনসাধারণের মধ্যে ‘যশোদা’র পোস্টার নিয়ে নানা জল্পনা শুরু হয়। কিন্তু ট্রেলার প্রকাশিত হওয়ার পর দর্শকদের একটি বড় অংশ কার্যত বাকরুদ্ধ।

‘যশোদা’ সিনেমার একটি দৃশ্যে সামান্থা রথ প্রভু

ট্রেলারে দেখা যাচ্ছে, সামান্থাই সেখানে দর্শকের সবটুকু মনোযোগ কেড়ে নিচ্ছেন। অন্য কোনো চরিত্রকে এই ট্রেলারে দেখাই যাচ্ছে না। তবুও ট্রেলার দেখে খুশি দর্শকরা। ট্রেলারে রহস্য-রোমাঞ্চের যাবতীয় উপাদান রয়েছে।

‘যশোদা’র ট্রেলারে বড় চমক এটাই যে, ছবিতে সামান্থাকে অন্তঃসত্ত্বা অবস্থায় দেখা যাবে। সামান্থা অভিনীত চরিত্রটিকে কেউ বা কারা অপহরণ করবে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই সামান্থা অভিনীত চরিত্রটিকে নানা ঝুঁকিপূর্ণ কাজ করতে দেখা যাবে এই সিনেমায়। আপাতত ছবির মুক্তির অপেক্ষায় আছেন সামান্থার ভক্ত-অনুরাগীরা।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon বিজ্ঞাপন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০