ঢাকাSaturday , 10 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

বেনাপোলে আড়াই কোটি টাকার স্বর্ণসহ আটক ১

Link Copied!

যশোরের বেনাপোলের গোগা সীমান্ত থেকে স্বর্ণের ৩০ পিস বারসহ ১ জনকে আটক করেছে বর্ডার গার্ড অব বাংলাদেশে (বিজিবি)। এসব স্বর্ণের বাজারমূল্য প্রায় ২ কোটি ৫৩ লাখ টাকা। আটক ব্যক্তির নাম আসিকুর রহমান (৩৬)। তিনি বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

আজ শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজার থেকে সীমান্তের দিকে আসার সময় তাকে আটক করা হয়।

আটক আশিকুর রহমান বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

আরও পড়ুন-  দেশে কোটিপতির সংখ্যা বেড়েছে

খুলনা বিজিবি ২১ ব্যাটিালিয়ন এর অধিনায়ক লে, কর্নেল তানভির রহমান বলেন গোপন সংবাদ এর ভিত্তিতে বিশেষ টহল বাহিনী নিয়ে শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামে অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলকালে আশিকুর রহমানের বাজারের ব্যাগ তল্লাশি করলে তাতে মিলে যায় ৩০পিস স্বর্ণবার। যার ওজন ৩.৪৯৮ কেজি। স্বর্ণ পাচারকারী শার্শার গোগা সীমান্ত দিয়ে পাচার করার উদ্দেশ্য নিয়ে যাচ্ছিল। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মুল্য দুই কোটি ৫৩ লাখ টাকা। তার নামে স্বর্ণ পাচারের মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, চলতি বছরে খুলনা ব্যাটালিয়নের দায়িত্বাধীন সীমান্ত এলাকা থেকে ৮ (আট) বার ১০ জন আসামীসহ সর্বমোট ১৭ কেজি ৫৭৪ গ্রাম স্বর্ণ আটক করা হয়েছে, যার মূল্য- বার কোটি ২৫ লাখ ৯৫ হাজার ৭৫০ টাকা। আট বারের মধ্যে আগস্ট ২০২২ মাসেই চার বার এবং সেপ্টেম্বর-২০২২ মাসে দুই বার স্বর্ণ আটক করা হয়েছে।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon বিজ্ঞাপন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০