ঢাকাThursday , 8 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন
biggapon বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • প্রকাশ পেল মুন্না খান ও তানিশা’র ‘চেংরা বউ’

    জুয়েল রানা
    September 8, 2022 3:54 pm
    Link Copied!

    বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ পেল মুন্না খান ও তানিশা’র ‘চেংরা বউ’ শিরোনামের নতুন মিউজিক ভিডিও। পুবাইল,গাজীপুরে বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে গানটি। গানটি লিখেছেন শাহরিয়ার শাওন। সুর ও সংগীত আয়োজন করেছেন এস ডি সাগর। গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী হিরু ফকির। ডিওপিতে জুয়েল মাহমুদ ও মিউজিক ভিডিও নির্মাণ করেছেন নৃত্য পরিচালক প্রিন্স খান।

    মডেল ও অভিনেতা মুন্না খান বলেন, আমি একজন কাতার প্রবাসী ব্যবসায়ি আর প্রবাসীদের কথা মাথায় রেখেই বিভিন্ন মিউজিক ভিডিও তৈরী করাই। আমাকে দর্শকরা ভিন্ন লুকে দেখতে পাবে। কণ্ঠশিল্পী হিরু ফকির গাওয়া গানটি অসাধারন। হিরু ফকিরের বেশ কয়েকটি গানের মিউজিক ভিডিও করেছি।এ গানটি নিয়ে দারুণ ভিডিও নির্মান করেছেন নৃত্য পরিচালক প্রিন্স খান। আমার সঙ্গে মডেল হয়েছেন তানিশা। আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে । আর গানটি মুক্তি পেয়েছে দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

    মডেল তানিশা বলেন, মডেল মুন্না ভাইয়ের সাথে কাজ বেশ ভালো লেগেছে। অসাধারণ মনের মানুষ তিনি।শাহরিয়ার শাওনের লেখা গানটি অনেক সুন্দর করে গেয়েছেন হিরু ফকির। তাছাড়া গানটির সুর ও সংগীতায়োজন আমার ভালো লেগেছে। নৃত্য পরিচালক প্রিন্স খান যত্ন নিয়েই গানটি তৈরি করেছেন গাজিপুরের বিভিন্ন মনোরম লোকেশনে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

    নৃত্য পরিচালক প্রিন্স খান বলেন, ‘ চেংরা বউ’ এই গানটিতে একটু অন্যরকম কিছু আছে। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর ভিডিওটি নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি,সবার গানটি ভালো লাগবে।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০