ঢাকাWednesday , 7 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বেনজিমার চোট ‘গুরুতর নয়’

Link Copied!

শিরোপা ধরে রাখার মিশন জয়ে রাঙিয়েছে রিয়াল মাদ্রিদ। সেল্টিকের মাঠে বড় জয় পেলেও খানিকটা অস্বস্তি এনে দিয়েছে করিম বেনজিমার চোট। ফরাসি এই স্ট্রাইকার না থাকলে যে রিয়ালকে ভুগতে হয় আক্রমণভাগে তাই উদ্বিগ্ন রিয়াল শিবির। অবশ্য কোচ কার্লো আনচেলত্তি বলছেন, চোট গুরুতর মনে হচ্ছে না।

মঙ্গলবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগে ‘এফ’ গ্রুপের ম্যাচে স্কটল্যান্ডের গ্ল্যাসগোর সেলটিক স্টেডিয়ামে স্বাগতিকদের বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। একটি করে গোল করেছেন ভিনিসিয়ুস জুনিয়র, লুকা মদ্রিচ ও ইডেন হ্যাজার্ড। দুর্দান্ত জয়ে শিরোপা ধরে রাখার মিশন শুরু বর্তমান চ্যাম্পিয়নদের।

সেল্টিকের মাঠে প্রথমার্ধে কোনো গোল করতে পারেনি রিয়াল মাদ্রিদ। আক্রমণে ছন্নছাড়া রিয়াল হারিয়ে বসে করিম বেনজিমাকেও। ৩০ মিনিটের মাথায় পায়ে ব্যথা নিয়ে মাঠ ছাড়েন বেনজিমা। তাৎক্ষণিক চিকিৎসায় গুরুতর কিছু ধরা না পড়লে চোট কতটা গুরুতর তা জানতে কাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে রিয়াল কোচ কার্লো আনচেলত্তি বলেছেন,’খুব দুর্ভাবনার কিছু আছে বলে মনে হচ্ছে না। কালকে (বুধবার) পরীক্ষার পর পুরোপুরি বোঝা যাবে। তবে প্রাথমিকভাবে খুব গুরুতর কিছু মনে হচ্ছে না। পেশীর কোনো চোট কিনা, নিশ্চিত নয় এখনও। হতে পারে স্রেফ কোনো অস্বস্তি অনুভব করছিল সে। কালকে পর্যন্ত অপেক্ষা করতে হবে সবটুকু জানতে।’

করিম বেনজিমার বদলি নেমে এক গোল ও এক অ্যাসিস্ট করেছেন ইডেন হ্যাজার্ড। ৬৫১ দিন পর চ্যাম্পিয়নস লিগে গোল পেয়েছেন হ্যাজার্ড। সর্বশেষ ২০২০ সালে ইন্টার মিলানের বিপক্ষে গোল করেছিলেন তিনি। রিয়ালের জার্সিতে এ বছরের জানুয়ারিতে কোপা দেলরেতে এলচের বিপক্ষে পেয়েছিলেন সর্বশেষ গোল।

শীর্ষসংবাদ/নয়ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০