ঢাকাTuesday , 6 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

সালমানের প্রথম বিজ্ঞাপনের নায়িকা টাইগার শ্রফের মা!

Link Copied!

বলিউডে ৩৪ বছর কাটিয়ে দিয়েছেন সালমান খান। ১৯৮৮ সালের ২৬ আগস্ট ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন ভাইজান।

তবে গ্ল্যামার দুনিয়ায় কয়েক বছর আগেই মডেল হিসেবে যুক্ত হয়েছিলেন সালমান। কলেজে পড়ার সময়ে বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছিলেন বলিউড ভাইজান।

১৯৮৩ সালে এক সফট ড্রিঙ্কসের বিজ্ঞাপনে করেছিলেন সালমান খান। আর সেই বিজ্ঞাপনে সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন আয়েশা শ্রফ। যিনি অভিনেতা জ্যাকি শ্রফের স্ত্রী ও এ সময়ের নায়ক টাইগার শ্রফের মা।

ওই বিজ্ঞাপনে সালমান ও আয়েশা ছাড়াও অভিনয় করেছিলেন সিরাজ মার্চেন্ট, সুনীল নিশ্চল, বণীশা ভ্যাজ এবং আরতি গুপ্তাও।

বিজ্ঞাপনে কারো মুখেই কোনো সংলাপ নেই, স্ক্রিনে উপস্থিতিও খুব সামন্য। প্রমোদ তরীতে ভেসে চলেছেন তারা। হাতে ঠাণ্ডা পানীয়র বোতল নিয়েই চলছে নাচ-গান। আবার কখনও মেয়েরা সমুদ্রে ঝাঁপ দিচ্ছে। সমুদ্র সৈকতে ক্যাম্প করতেও দেখা গেছে তাদের। আর ব্যাকগ্রাউন্ডে বেজে চলেছে বিজ্ঞাপনী জিঙ্গেল।

পুরানো এই ভিডিও শেয়ার করে স্মৃতিতে ডুব দেন টাইগারের মা আয়েশা। লেখেন, ‘যখন জীবনটা খুব সাধারণ এবং আনন্দে ভরপুর ছিল। শুনে খুশি হলাম এটা ফিরছে! খুঁজে দেখুন তো কে কোনজন?’

আয়েশার পোস্ট করা ৩৯ বছর আগের এই ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা। তারকারাও এই ভিডিওতে লাইক কমেন্টে ভরিয়ে দিচ্ছেন। অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর থেকে টাইগার শ্রফের প্রাক্তন প্রেমিকা দিশা পাটানি কমেন্ট বক্সে সালমানকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ayesha Shroff (@ayeshashroff)

শীর্ষসংবাদ/নয়ন

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০