ঢাকাMonday , 5 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

গাজী মাজহারের মৃত্যুতে ওয়ার্কার্স পার্টির শোক

Link Copied!

গাজী মাজহারুল আনোয়রের প্রতি শোক জানিয়েছে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি। দলের পক্ষে দলটির প্রেসিডিয়াম সদস্য কামরূল হাসান স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে জানানো হয়েছে উপমহাদেশের প্রখ্যাতগীতিকবি, কাহিনীকার, চলচ্চিত্র পরিচালক, প্রয়োজক গাজী মাজহারুল আনোয়ারের প্রতি বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে সকাল সাড়ে ১১টায় তাঁর ফুলেল শ্রদ্ধা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়- গতকাল রবিবার প্রায় সকাল সাড়ে ৬টায় একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই কালজয়ী গীতিকবি। কালের সাক্ষী তাঁর অমর সংগীত ‘জয় বাংলা জয়’ ‘এক তারা তুই দেশের কথা বল’ ‘একবার যেতে দে’না আমার ছোট্ট সোনার গায়’ ‘আকাশের হাতে আছে একরাশ নীল’ ‘শুধু গান গেয়ে পরিচয়’।

আজ সকাল ১১টায় তাঁর মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হলে জনতার ঢল নামে। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে সকাল সাড়ে ১১টায় তাঁর প্রতি ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

সেসময় কেন্দ্রীয় ও মহানগর কমিটির পক্ষ থেকে সেখানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সদস্য কমরেড আবুল হোসাইন, কমরেড মোস্তফা আলমগীর রতন, কমরেড কিশোর রায়, কমরেড মুর্শিদা আখতার নাহার, কমরেড মোতাসিম বিল্লাহ সানি, কমরেড কাজী মাহমুদুল হক সেনা, মহানগর কমিটির পক্ষ থেকে কমরেড মোঃ তৌহিদুর রহমান, কমরেড সাদাকাত হোসেন খান বাবুল, কমরেড শিউলী সিকদার, কমরেড আব্দুল আহাদ মিনার, কমরেড মামুন মোল্লা, যুবনেতা কায়সার আলম প্রমুখ।- বিজ্ঞপ্তি

শীর্ষসংবাদ/নয়ন

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০