ঢাকাMonday , 5 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

গলাচিপায় গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা

Link Copied!

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা- ২০২২ এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৫ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদের হলরুম কক্ষে এই সভার সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম মোস্তফা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (অ.দা.) মোঃ মহিউদ্দিন আল হেলাল।

আয়োজিত সভায় উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক এবং স্কুল মাদ্রাসার ক্রীড়া শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় উপজেলা পর্যায়ে আগামী ০৭ সেপ্টেম্বর হতে শুরু হতে যাওয়া গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার বিষয়ে প্রতিযোগিতার সময়, বিভিন্ন ধরণের খেলার ইভেন্ট, পুরস্কার বিতরণ ও আয়োজনের নানান দিক নিয়ে বিশদ আলোচনা করা হয়।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গত ২৫ আগস্ট ২০২২ খ্রি. তারিখে অনুষ্ঠিত ‘সাধারণ পরিষদের সভার সিদ্ধান্ত মোতাবেক ৪৯তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা প্রতিষ্ঠান, উপজেলা/থানা, জেলা, উপ অঞ্চল ও অঞ্চল হতে জাতীয় পর্যায় পর্যন্ত অনুষ্ঠিত হবে।

শীর্ষসংবাদ/নয়ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০