ঢাকাMonday , 5 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

গলাচিপায় অজ্ঞানপার্টির চেতনানাশক ওষুধ মেশানো খাবার খেয়ে অসুস্থ্য ৩

Link Copied!

পটুয়াখালীর গলাচিপায় অজ্ঞানপার্টির চেতনানাশক ওষুধ মেশানো খাবার খেয়ে দেলায়ার হাওলাদার (৫৫), তার মা মাহামুদা বেগম (৭৫) ও স্ত্রী লাইলী বেগম (৪৫) অসুস্থ হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার রাতে উপজেলার চিকনিকান্দি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। অসুস্থরা সকলে উপজেলার চিকনিকান্দী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের হাওলাদার বাড়ির লোক।

রোগীর স্বজন সুমন জানান, শনিবার বিকেলে লাল তীর বীজ কোম্পানির লোকপরিচয় দিয়ে তিন ব্যক্তি ওই বাড়িতে গিয়েছিলেন। সম্ববত তারাই অজ্ঞানপার্টির লোক। তারা বাড়ির লোকজনের খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে দিয়েছে। ওই খাবার খেয়ে বাড়ির তিনজনই অজ্ঞান হয়ে পড়েছেন। জ্ঞান না ফেরায় রবিবার সকালে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রোগী সুস্থ্য না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছেনা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুল ইসলাম বলেন, অসুস্থ্যদেরকে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। এদের মধ্যে লাইলী বেগমের জ্ঞান ফিরেছে। ধারনা করা হচ্ছে, চেতনানাশক কোনকিছু ব্যবহার বা সেবনের ফলে তারা অসুস্থ্য হয়ে পড়েছেন।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, কেউ অসুস্থ্যদের বসতঘরের জানালা ভেঙ্গে খাবারের সঙ্গে চেতনানাশক দ্রব্য মিশিয়ে দিয়েছে। আর ওই খাবার খেয়ে তারা অসুস্থ্য হয়ে পড়েছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০